প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের তিন নেতা আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০১৭, ১৬:৫৪

লক্ষ্মীপুরের কমলনগরে প্রতিপক্ষের হামলায় উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মাইনউদ্দিন মাইনসহ তিন নেতা গুরুতর জখম হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার চরফলকন ইউনিয়নের জাজিরা এলাকায় উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক কমিটির নেতা ও তাদের অনুসারীরা এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ওই সময় তাদের বহনকারী তিনটি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

হামলায় গুরুতর আহত উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন মাইন, চরমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু ভূঁইয়া ও চরকাদিরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ওমর ফারুককে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ১৩ জুন মাইন উদ্দিন মাইনকে সভাপতি ও সাদ্দাম হোসেন আবিদকে সাধারণ সম্পাদক করে কমলনগর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়। এ নিয়ে উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব গ্রুপের মধ্যে নতুন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক ও তাদের অনুসারীদের মধ্যে বিরোধ চলছিল।

শুক্রবার সকালে উপজেলা সদর হাজিরহাট বাজারে উপজেলা ছাত্রলীগের পূর্ব নির্ধারিত কর্মসূচি পালন করে ছাত্রলীগ সভাপতি মাইন অনুসারীদের নিয়ে মোটরসাইকেল যোগে চরমার্টিন এলাকার নিজ বাড়িতে যাচ্ছিলেন। ওই সময় তাদের মোটরসাইকেলগুলো ঘটনাস্থলে পৌঁছালে সদ্য সাবেক কমিটির সভাপতি রাজু ও সাধারণ সম্পাদক রাকিবসহ তাদের অনুসারীরা লোহার রড, রামদা ও হকিস্টিকসহ বিভিন্ন অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা করে। হামলাকারীরা ছাত্রলীগ সভাপতি মাইনসহ তিন নেতাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে এবং তাদের বহনকারী মোটরসাইকেলগুলো ভাঙচুর করে দ্রুত পালিয়ে যায়। পরে পুলিশ তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে হামলায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু বলেন, তুচ্ছ একটি বিষয় নিয়ে কমলনগর উপজেলা ছাত্রলীগ শুক্রবার সকালে হাজিরহাট বাজারে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহামুদন্নবী সোহেলের বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি পালন করে। এতে ক্ষুব্ধ হয়ে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ওই হামলা চালিয়ে থাকতে পারে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, আহত ছাত্রলীগ নেতাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৩০জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সুনামগঞ্জে ৮ মে দিরাই ও শাল্লায় নির্বাচন: প্রার্থীদের নিয়ে চলছে ভোটের হিসাব নিকাশ

সিরাজগঞ্জে প্রার্থীর পক্ষে গোপন বৈঠক: ৫ প্রিজাইডিং কর্মকর্তাসহ ৬ জন গ্রেপ্তার

টাঙ্গাইলে কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক নিহত

সুজানগরে বিপুল টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী শাহীন আটক

চুয়াডাঙ্গায় বজ্রসহ শিলাবৃষ্টি, শীতল বাতাসে জনমনে স্বস্তি

ফরিদপুরে স্বস্তির বৃষ্টি, বজ্রপাতে কৃষকের মৃত্যু

পাবনায় ৩টি ইটভাটায় ৯ লাখ টাকা জরিমানা 

নষ্ট হচ্ছে জাটকা অভিযানে জব্দ মূল্যবান জেলে নৌকা

ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের দ্বিতীয় দিনের কর্মবিরতি

বরগুনায় সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত 

এই বিভাগের সব খবর

শিরোনাম :