অপোর ফোন কিনলে মিলবে দীপিকার সাক্ষাৎ

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুলাই ২০১৭, ১০:৪৮ | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৭, ১৭:৫০

অপো এফ থ্রি ও এফ থ্রি প্লাস ফোন কিনে ভাগ্যবান বিজয়ীরা পাবেন ভারত গিয়ে দীপিকা পাডুকোনের সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ। অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন দীপিকা।

ভাগ্যবান দুইজন বিজয়ীদের বেছে নিতে একটি লাকি ড্রয়ের আয়োজন করবে অপো। যারা সম্পূর্ণ বিনাখরচে ভারতে গিয়ে দীপিকা পাডুকোনের সাথে দেখা করে আসার সুযোগ পাবেন। এছাড়া আরও পাঁচজন ভাগ্যবান গ্রাহক পাবেন বাংলাদেশের জনপ্রিয় তারকাদের সাথে ডিনার করার সুযোগ। আরও ১০০ জন গ্রাহক ব্লুটুথ স্পিকার ফ্রি পাবেন। গ্রাহকরা সুযোগটা লুফে নিতে পারেন এখনই।

অপো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব নেভি বলেন, ‘আমরা অপো মোবাইল ফোনে শুধুমাত্র প্রযুক্তির ব্যবহারেই বিশ্বাস করি না, বরং আমরা গ্রাহকদের স্টাইলের বিষয়টাও বিবেচনায় রাখি এবং এই আকর্ষণীয় কনজ্যুমার অফার আমাদের ভাগ্যবান বিজয়ীদের আমাদের স্টাইলিশ ও ট্যালেন্টেড ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাডুকোনের সঙ্গে অপো ব্র্যান্ড উপভোগ করার সুযোগ করে দেবে।’

অপো সম্প্রতি এফ থ্রির ব্ল্যাক ভার্সন বাজারে নিয়ে এসেছে। গ্রাহকরা এখন অপো এফথ্রি প্লাস কিনতে পারবেন ৪০ হাজার ৯০০ টাকায় এবং অপো সেলফি এক্সপার্ট এফথ্রি পাবেন ২৬ হাজার ৫০০ টাকায়।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :