মুখে বিষ ঢেলে গৃহবধূকে হত্যার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৭, ১৯:১১

ঝিনাইদহ সদর উপজেলার আড়–য়াকান্দি গ্রামে বিলকিস নামে এক গৃহবধূকে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার মধ্যরাতে স্বামী ও সতিন মিলে বিলকিসকে হত্যা করে লাশ ঝিনাইদহ সদর হাসপাতালে ফেলে পালিয়ে যায় তারা।

বৃহস্পতিবার পুলিশ লাশ ময়নাতদন্ত করে ভিসেরা রিপোর্টের জন্য পাঠিয়েছে। বিলকিস যশোরের চৌগাছা উপজেলার বড়খানপুর গ্রামের উমোন মন্ডলের মেয়ে ও কোটচাঁদপুরের এলাঙ্গী গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী।

ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়ন পরিষদ সদস্য মারুফ জানান, আড়য়াকান্দি গ্রামের তারেক নামে এক ব্যক্তির বাড়িতে বিলকিসকে মরধর করার পর মুখে বিষ ঢেলে দেয় বলে শুনেছি। তিনি এটাকে হত্যাকাণ্ড বলেই সন্দেহ হচ্ছে।

বিলকিসের বাবা উমোন মন্ডল অভিযোগ করেন, তার মেয়ের প্রায় ৯ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে অশান্তি ছিল। তার জামাই জাহিদুল ঝিনাইদহের আড়–য়াকান্দি গ্রামে আরেকটি বিয়ে করে। সেখানেই তার দুই সন্তানের সামনে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে বিলকিসকে হত্যা করা হয়। এরপর তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক শেখ বলেন, লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মেয়েটির বাবার অভিযোগের প্রেক্ষিতে আমরা লাশের ময়নাতদন্ত করে ভিসেরা রিপোর্টের জন্য ঢাকায় পাঠিয়েছি। রিপোর্ট আসলেই পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :