তরুণীকে দুই দিন আটকে রেখে গণধর্ষণ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৭, ২৩:৫২

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোটেৃর আথাকরা এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে দুইদিন আটকিয়ে রেখে এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় জড়িত অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আনোয়ার হোসেন।

ওই নির্যাতিত নারী বুধবার রাতে রামগঞ্জ থানায় এ মামলা দায়ের করলে পুলিশ আনোয়ারকে গ্রেপ্তার করে। মামলায় আসামি করা হয় ভোলাকোর্ট ইউপি চেয়ারম্যান বশির আহম্মদ মানিকের ভাই নাছির উদ্দিনসহ তিনজনকে।

গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন নোয়াখালীর চরজব্বর থানার রসুলপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নোয়াখালীর হাতিয়া উপজেলার সোনাদিয়া এলাকা থেকে ৯ অক্টোবর সোমবার ওই তরুণীকে বিয়ে করার প্রলোভন দিয়ে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিজের ভাড়া বাসা নিয়ে আসে আনোয়ার হোসেন।

পরে আটকিয়ে রেখে তাকে ধর্ষণ করে। এ বিষয়টি জানতে পেরে স্থানীয় ইউপি চেয়ারম্যান বশির আহম্মদ মানিকের ভাই নাছির উদ্দিন এবং তার সহযোগী পারভেজ হোসেন মীমাংসার কথা বলে আনোয়ার হোসেনের সহযোগিতায় ওই যুবতীকে আটকিয়ে রেখে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় তার শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে বখাটে আনোয়ার হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়। অন্য অভিযুক্ত নাছির উদ্দিন ও পারভেজ হোসেন পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবতীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং বখাটে আনোয়ার হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়।

মামলার অন্যতম আসামি নাছির উদ্দিন ওরফে এলজি নাছির স্থানীয় ভোলাকোর্ট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বশির আহম্মদ মানিকের ছোট ভাই এবং পারভেজ হোসেন ওই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

মূল আসামি আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে রামগঞ্জ উপজেলার আথাকরা এলাকায় রাজমিস্ত্রী কাজ করতেন। এ সুবাদে ওই এলাকার বাসা ভাড়া নিয়ে থাকতেন।

রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, বিয়ের প্রলোভান দিয়ে তরুণীকে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় আনোয়ার হোসেনসহ তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে এ মামলা দায়ের করা হয়।

পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না। প্রধান আসামি আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিরাজগঞ্জে প্রার্থীর পক্ষে গোপন বৈঠক: ৫ প্রিজাইডিং কর্মকর্তাসহ ৬ জন গ্রেপ্তার

টাঙ্গাইলে কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক নিহত

সুজানগরে বিপুল টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী শাহীন আটক

চুয়াডাঙ্গায় বজ্রসহ শিলাবৃষ্টি, শীতল বাতাসে জনমনে স্বস্তি

ফরিদপুরে স্বস্তির বৃষ্টি, বজ্রপাতে কৃষকের মৃত্যু

পাবনায় ৩টি ইটভাটায় ৯ লাখ টাকা জরিমানা 

নষ্ট হচ্ছে জাটকা অভিযানে জব্দ মূল্যবান জেলে নৌকা

ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের দ্বিতীয় দিনের কর্মবিরতি

বরগুনায় সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত 

চাঁদপুরে পিকআপ ভ্যান-অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত

এই বিভাগের সব খবর

শিরোনাম :