আলফাডাঙ্গায় যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ নভেম্বর ২০১৭, ২১:২৮ | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৭, ২১:২৩

সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় ফরিদপুরের আলফাডাঙ্গায় জেল হত্যা দিবস পালন করা হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে আলফাডাঙ্গা উপজেলা শাখা ছাত্রলীগের আয়োজনে এ উপলক্ষে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি উপজেলা সদর বাজারের চোয়াল্লিশের মোড় থেকে শুরু করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে এসে এক আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম তৌকির আহমেদ ডালিম, ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো. কামরুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা আরিফুজ্জামান চাকলাদার আপেল, উপজেলা ছাত্রলীগ নেতা মো. মুজাহিদুল ইসলাম নাঈম প্রমুখ।

বক্তারা বলেন, ১৯৭১ সালে জাতির পিতার অবর্তমানে জাতীয় চার নেতা মহান মুক্তিযুদ্ধকে সফলতার দিকে নিয়ে গিয়েছিলেন। এ কারণেই মুক্তিযুদ্ধের বিরোধী চক্র ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর জেলের মধ্যে জাতীয় চার নেতাকে নির্মমভাবে হত্যা করে। তাদের ষড়ষন্ত্র আজও বিদ্যমান রয়েছে। তাই সবাইকে সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালন ও ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্র রুখে দিতে হবে।

এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান সাইফার, উপজেলা ছাত্রলীগ নেতা শাহিদুল ইসলাম, মো. আমজাদ হোসেন, শাহারীয়ার নাজিম শাওন, টগরবন্ধ ইউপি ছাত্রলীগ নেতা আব্দল্লাহ মোল্যাহ, আসাদ শেখসহ উপজেলা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৩নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :