ক্রেন ছিঁড়ে লোহাচাপায় শ্রমিক নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ২১:৫৯

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় নয়াপুরে কনফিডেন্ট লিমিটেড ক্রেন ছিঁড়ে লোহাচাপায় বাদশা নামে এক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার বিকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও শ্রমিকরা জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় কনফিডেন্ট গ্রুপের কারখানায় বাদশা নামে শ্রমিক বিকাল চারটার দিকে ট্রাকে সিমেন্টের বৈদ্যুতিক খুটি উঠাচ্ছিল। এসময় ক্রেনের তার ছিঁড়ে লোহায় চাপা পড়েন। ঘটনাস্থলেই শ্রমিক বাদশা মিয়া নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত শ্রমিক বাদশা মিয়া সাদিপুর ইউনিয়নের নানাখি গ্রামের তাইজদ্দিনের ছেলে।

এ বিষয়ে কনফিডেন্ট গ্রুপের ব্যবস্থাপক এডমিন রাসেল চন্দ্র মজুমদার বলেন, অসাবধানতাবশত এ দুর্ঘটনা ঘটেছে। আমাদের পক্ষ থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ করে সহযোগিতা করব।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম বলেন, নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

(ডাকাটাইমস/১১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :