চুরির অভিযোগে উল্টো করে ঝুলিয়ে নির্যাতন

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০১৮, ২১:৪১ | প্রকাশিত : ০৪ মার্চ ২০১৮, ১৩:৩৩

চুরির অভিযোগে দুই পা বেঁধে উল্টো করে ঝুলিয়ে লাঠি দিয়ে উপর্যুপরি নির্যাতনের একটি রোমহর্ষক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

নওগাঁ জেলার পত্মীতলা উপজেলার আকবরপুর ইউনিয়ন পরিষদের সামনে এক যুবককে বেধড়ক পেটানো হয়েছে বলে জানা গেছে। শনিবার (৩ মার্চ ) সন্ধ্যায় আদনান রহমান নামে এক ব্যক্তির ফেসবুক পেজে ভিডিওটি পাওয়া যায়।

ফেসবুক পোস্টে দাবি করা হয়, ‘শুক্রবার নওগাঁ জেলার পত্মীতলার আকবরপুর ইউনিয়ন পরিষদের সামনে পকেটমার (চুরির অপবাদে) যুবককে পেটানো হয়। আইনের হাতে তুলে না দিয়ে এভাবে অমানুষের মতো পেটানো কখনোই যুক্তিসংগত হতে পারে না।’

ভিডিওতে দেখা যায়, ওই যুবককে প্রথমে দুই পা বাঁধেন এক ব্যক্তি। তার পর দুই পায়ের মাঝ দিয়ে বাঁশ ঢুকিয়ে উঁচু করে তুলে ধরা হয়। এর পর ওই যুবককে উল্টো করে ঝুলিয়ে এক ব্যক্তি উপর্যুপরি লাঠি দিয়ে পেঠাতে থাকেন। এক পর্যায়ে যুবক পা জড়িয়ে ধরেন। কিন্তু তার পরও পেটানো থামেননি ওই ব্যক্তি।

এবিষয়ে আকবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেনের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

পত্নীতলা থানার পরিদর্শক (তদন্ত) জহুরুল হক গ্রামপুলিশের বরাত দিয়ে জানান, টাকা চুরির অপরাধে যুবককে হাটের মধ্যথেকে আটক করে চর-থাপ্পড় মেরে ছেড়ে দেওয়া হয়েছে। তবে পরে যে এরকম ঘটনা ঘটেছে তা তাদের জানা নেই।

ওসি আরও জানান, ঘটনাটি লোকমুখে শোনা যাচ্ছে, কিন্তু নিশ্চিত করে বলতে পারছেন না স্থানীয়দের কেউ। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

(ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :