টঙ্গীতে ছাত্রলীগ কর্মীকে পিটুনি, মহাসড়ক অবরোধ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৮, ১৩:০০

টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের কর্মী শাহাদাত হোসেন সাদু (২৪) কে বাসার সামনে থেকে তুলে নিয়ে মারধর করা হয়েছে। প্রতিবাদে মঙ্গলবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছেন তার সহপাঠী ও ছাত্রলীগকর্মীরা।

গুরুতর আহত অবস্থায় উদ্ধারের পর সাদুকে শহীদ আহসান উল্লাহ মাস্টার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পূর্ব বিরোধের জের ধরে ছাত্রলীগকর্মী সাদুকে কলেজ গেট এলাকা থেকে তুলে নিয়ে যায় ঈসমাইল বাহিনীর সদস্যরা। পরে তাকে সুরতরঙ্গ রোডের দেওয়ান মঞ্জিলের পার্শ্বের নির্মাণাধীন দশতলা ভবনের দোতলায় নিয়ে ঈসমাইল বাহিনীর প্রধান ঈসমাইল, তানন, লাড্ডু, হোসেনসহ অজ্ঞাতনামা ১০-১৫জন যুবক লোহার পাইপ ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করে।

পরে তারা সাদুকে জোরপূর্বক চেতনানাশক ট্যাবলেট খাইয়ে অচেতন করে ফেলে চলে যায়। এদিকে সাদুকে তুলে নেয়ার পর তাকে হত্যা ও গুম করে ফেলার গুজব ছড়িয়ে পড়লে তার সহপাঠী এবং টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের কয়েকশকর্মী রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ঘণ্টাব্যাপী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখেন।

পরে টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন, পরিদর্শক (তদন্ত) হাসানুজ্জামান ও স্থানীয় কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা এলাকাবাসীকে নিয়ে সুরতরঙ্গ রোডের একটি নির্মাণাধীন বাড়ির দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় সাদুকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঢাকাটাইমসকে বলেন, ছাত্রলীগকর্মী সাদুকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঈসমাইল ও তার সহযোগীদের গ্রেপ্তারে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। আশাকরি দ্রুত তাকে গ্রেপ্তার করতে পারবো।

(ঢাকাটাইমস/০৮আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :