চুরি তো চুরি সিনাজুরি

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০১৭, ২০:৪৪

একেই বুঝি বলে ‘চুরি তো চুরি আবার সিনাজুরি’। এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করলেন, সেই ঘটনার সংবাদ প্রকাশ করায় চার সাংবাদিকের নামে আদালতে গেলেন মামলা করতে। কিন্তু বিধি বাম। রেজাউল চৌধুরী নামের ওই যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠালেন আদালত।

মঙ্গলবার দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম কবির হোসেনের আদালতে এই ঘটনা ঘটে।

স্কুলছাত্রীকে ওই যুবকের শ্লীলতাহানির ভিডিও সম্প্রতি ফেসবুকে নজরে এসেছিল বিচারক এইচ এম কবির হোসেনের।

জানা যায়, এ বছরের জানুয়ারি মাসে ঝালকাঠির নলছিটি উপজেলায় এক স্কুলছাত্রীকে পথরোধ করে ভয়ভীতি দেখিয়ে তার বোরকা খুলে শ্লীলতাহানি করে কয়েক যুবক। এ ঘটনার ভিডিও ফুটেজ সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ভিডিওটিতে দেখা যায়, শ্লীলতাহানিকারী যুবক নলছিটি উপজেলার নান্দিকাঠী গ্রামের আব্দুল জলিল চৌধুরীর ছেলে মো. রেজাউল চৌধুরী। পরে তার নাম উল্লেখ করে কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনায় অভিযুক্ত যুবক মঙ্গলবার দুপুরে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা করতে যান।

বিষয়টি ফেসবুকের মাধ্যমে আগেই অবগত থাকায় বিচারক তাকে আটকান। পরে স্বতপ্রণোদিত হয়ে তার বিরুদ্ধে ১৯০ (১) (সি) ধারায় দ-বিধির ২৯৫এ/৩৫৪/৫০৬/৫০৯ ধারায় অপরাধ আমলে নিয়ে মামলা (নং ৪১১৭/১৭) করে কারাগারে পাঠানোর আদেশ দেন। (ঢাকাটাইমস/০৭মার্চ/ইএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :