প্রোডাকশন হাউজ খুলছেন পরীমনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৭, ১৪:৫৮

অভিনয়ে একটু পাকাপোক্ত এবং টাকা পয়সা হলে প্রযোজনা প্রতিষ্ঠান খুলে বসেন চলচ্চিত্র জগতের অনেক অভিনেতা-অভিনেত্রী। এমন নজির হলিউড, বলিউড, টলিউড সবখানেই আছে। আছে বাংলাদেশের চলচ্চিত্রেও। প্রয়াত নায়ক মান্না থেকে শুরু করে মৌসুমী, সোহেল রানা, ডিপজল এবং এ প্রজন্মের শাকিব খান, জায়েদ খানদেরও রয়েছে নিজস্ব প্রোডাকশন হাউজ।

এবার সেই তালিকায় যোগ হতে চলেছে আরও একটি নতুন নাম। তিনি হালের জনপ্রিয় নায়িকা পরীমনি। শাকিব, জায়েদদের মতো তিনিও খুলছেন নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান। বৃহস্পতিবার রাতে ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়ে পরীমনির পক্ষ থেকে এমন খবর জানিয়েছেন চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারী।

দেশের নামকরা এই নির্মাতা তার স্ট্যাটাসে লেখেন, ‘ছুটিতে এসে ভাবলাম কিছুদিন বেড়াবো। তা আর হলো না। আবার কাজে ফিরে যেতে হবে। ২০১৮ সালে আমাকে দুটি ছবি করতে হবে। একটি জেড কে প্রোডাকশন অন্যটি পরীমনি প্রোডাকশনের। জানুয়ারিতে শুটিং।’

নির্মাতা আফসারীর স্ট্যাটাসেই পরিষ্কার, নায়িকার খোলা নতুন এ প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘পরীমনি প্রোডাকশন’। জানা গেছে, এই প্রোডাকশন হাইজের প্রযোজনায় আগামী জানুয়ারি থেকেই শুরু হবে নতুন ছবির কাজ। যেটি পরিচালনা করবেন মালেক আফসারী। আর পরীমনির প্রথম প্রযোজিত সেই ছবিতে নায়ক থাকবেন জায়েদ খান।

এদিকে, গত ১৫ ডিসেম্বর সারা দেশের রেকর্ড ১৭৫টি হলে মুক্তি পায় পরীমনি ও জায়েদ খান জুটির আলোচিত ছবি ‘অন্তর জ্বালা’। ওই ছবিটিরও পরিচালনার চেয়ারে ছিলেন নির্মাতা মালেক আফসারী। অন্যদিকে, অভিনয়ের পাশাপাশি ‘অন্তর জ্বালা’ প্রযোজনা করে নায়ক জায়েদ খানের প্রযোজনা প্রতিষ্ঠান জেড কে প্রোডাকশন।

ঢাকাটাইমস/২২ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :