পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের সভাপতি হাসান, সম্পাদক সাগর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৭, ১৪:০৫

ঢাকায় কর্মরত পটুয়াখালীর সাংবাদিকদের সংগঠন ‘পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম (পিজেএফ), ঢাকা’র দ্বি-বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও নিবাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির সদস্য হাসান আরেফিনকে আবারও সভাপতি এবং হরলাল রায় সাগরকে (দীপ্ত প্রত্যয়) সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

রবিবার রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলানায়তনে অনুষ্ঠিত এজিএমে এই কমিটি গঠন করা হয়। এজিএমে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হাসান আরেফিন। অনুষ্ঠানে আগামী ২০১৮-২০১৯ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, কার্যকরী সভাপতি আ স ম, জাকির হোসেন (আজকের সংবাদ), সহ-সভাপতি সহিদুল ইসলাম রানা (বাসস), যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল (বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জল (আরটিভি), সাংগঠনিক সম্পাদক জাওহার ইকবাল খান (আলোকিত বাংলাদেশ), দপ্তর সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার (দৈনিক শিরোমণি), প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আবদুল হাদী (ইত্তেফাক), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুদ রানা ঝুমুর (বিনোদন জগত), কল্যাণ ও প্রশিক্ষণ সম্পাদক মো. আমিনুল ইসলাম (এটিএন নিউজ), নির্বাহী সদস্য আকন আবদুল মান্নান (ইনকিলাব), পারভেজ রেজা (৭১টিভি), সুশান্ত সাহা (আমাদের অর্থনীতি), মো. বায়জীদ মুন্সী (ভোরের ডাক), সৈয়দ রেজাউল করিম রেজা (আমার কাগজ), নুসরাত জেরিন (এটিএন বাংলা)।

এছাড়া বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও সিনিয়র সাংবাদিক আমানুল্লাহকে প্রধান উপদেষ্টা করে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। অন্য সদস্যরা হলেন অ্যাডভোকেট মাওলানা মো. রুহুল আমিন, মোস্তাক হোসেন (ভোরের ডাক), মাওলানা কবি রুহুল আমিন খান (ইনকিলাব), ড. এসএমএ জাফর (নিউজ লাইন) ও হাবিবুল্লা রানা (খবর)।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

সাংবাদিক নির্যাতন বন্ধ ও সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবি

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার

আরআরএফের সভাপতি মিজান, সম্পাদক নিশাত ও দপ্তর সম্পাদক মেহেদী

সাংবাদিক নেতা রমিজ খানের ইন্তেকাল, বিএফইউজের শোক

ঈদের ছুটি না পাওয়া গণমাধ্যমকর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

এই বিভাগের সব খবর

শিরোনাম :