‘এ বিজয় সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে’

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৯, ১৯:৪৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের বিশাল বিজয়কে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে মানুষের ঐক্যবদ্ধ হওয়ার নিদর্শন বলে অভিহিত করেছেন শেরপুর-১ (সদর) আসনে বিজয়ী জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিক।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আনার কলি মাহবুবের কাছ থেকে ফলাফল নেয়ার পর সোমবার রাতে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে প্রতিক্রিয়ায় তিনি এই কথা বলেন।

আতিক বলেন, ‘সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে শেরপুরের মানুষও ঐক্যবদ্ধ হয়েছেন। এ বিজয় তারই নিদর্শন।’ একই সঙ্গে তিনি শেরপুরের বিজয়কে দলের সব স্তরের নেতাকর্মীর আন্তরিকতার ফসল বলে উল্লেখ করেন। বলেন, ‘আমি বিশ^াস করি, পঞ্চমবারের মতো নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৌরবোজ্জ্বল বাংলাদেশ আমরা কায়েম করতে পারবো ইনশাল্লাহ।’

ওই সময় তার সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য খোরশেদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মজদুল হক মিনু, সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও মিনহাজ উদ্দিন মিনাল, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত কুমার দে ভানু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

আতিউর রহমান আতিক ১৯৯৬ সাল থেকে  টানা বিজয়ী হয়ে আসছেন। এবারও তিনি বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। দশম জাতীয় সংসদে তিনি সরকারদলীয় হুইপ মনোনীত হন। আগামী সংসদেও তিনি মর্যাদাপূর্ণ কোনো পদ পাবেন এমনটাই আশা করছেন।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :