সুখে-দুঃখে দেড়যুগ পার

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৯, ১১:১২

বলিউডের এক সময়ের সুপারহিট নায়িকা টুইঙ্কেল খান্না। ২০০১ সালে তিনি ভালোবেসে বিয়ে করেছিলেন ইন্ডাস্ট্রির ‘খিলাড়ি’ খ্যাত নায়ক অক্ষয় কুমারকে। এই দুই তারকাকে রূপালি পর্দায় খুব একটা জুটি বাঁধতে দেখা যায়নি। ক্যারিয়ারে যখন জোয়ার, ঠিক সেই সময়ে অক্ষয়কে বিয়ে করে অভিনয় ছাড়েন টুইঙ্কেল। তবে বাস্তব জীবনে তারা তুমুল জনপ্রিয় জুটি। যাকে বলে আদর্শ দম্পতি। সম্প্রতি তাদের বৈবাহিক জীবনের ১৮ বছর পূর্ণ হলো।

অক্ষয় কুমার ও টুইঙ্কেলের বিয়ে হয়েছিল ২০০১ সালের ১৭ জানুয়ারি। অক্ষয়ের সঙ্গে এক সময় সাবেক অভিনেত্রী রাবিনা ট্যান্ডনের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তারা লিভ টুগেদার করতেন বলেও গুঞ্জন উঠেছিল। তাদের সেই রসালো প্রেমের সম্পর্ক নিয়ে এখনো অল্প বিস্তর আলোচনা হয়।  রাবিনার সঙ্গে সম্পর্ক ভাঙার পরে টুইঙ্কেলের মনে বাসা বাঁধেন খিলাড়ি। এবার আর সময় নেননি। জীবনসঙ্গী করে টুইঙ্কেলকে নিয়ে যান ঘরে।

সেই থেকে দীর্ঘ ১৮ বছর এক ছাদের নিচে অক্ষয়-টুইঙ্কেল। বর্তমানে সেলিব্রেশন মুডে আছেন এই দম্পতি। বিবাহবার্ষিকী উপলক্ষে মুম্বাইয়ের একটি হোটেলে বুধবার পার্টি দিয়েছিলেন তারা। সেখানে উপস্থিত ছিল তার দুই ছেলে-মেয়ে। আমন্ত্রণ জানানো হয়েছিল বলিউডের কয়েকজন অভিনেতা-অভিনেত্রী ও পরিচালককে। এদিকে সোশ্যাল মিডিয়ায় দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান তাদের ভক্তরা।

টুইঙ্কেল খান্না প্রয়াত সুপারস্টার নায়ক রাজেশ খান্না ও অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার বড় মেয়ে। দীর্ঘ ১৮ বছর ধরে অভিনয়ের বাইরে থাকা টুইঙ্কেল নিজেকে লেখিকা হিসেবে প্রতিষ্ঠা করেছেন। পাশাপাশি রয়েছে ইন্টেরিয়রের ব্যবসা। এছাড়া বর্তমানে তিনি ‘দ্য হোয়াইট উইন্ডোজ’ নামে একটি প্রতিষ্ঠানের অংশীদার। মাঝে মাঝে তাকে দেখা যায় সিনেমা প্রযোজনায়।

অন্যদিকে বয়স ৫০ ছুঁয়েও এখনো তরুণ নায়কদের মতো অভিনয় করে যাচ্ছেন অক্ষয় কুমার। ১৯৯১ সালে বলিউডে আসা লম্বা ছিপছিপে ছেলেটির সেই স্টান্ট, অ্যাকশন, কমেডি সবই আগের মতো আছে। দীর্ঘ ২৮ বছরের অভিনয় জীবনে এখন তিনি পরিপূর্ণ। ইন্ডাস্ট্রি থেকে পেয়েছেন ‘খিলাড়ি’ তকমা। অভিনয়ে তুমুল ব্যস্ততা সত্ত্বেও পরিবারকে সময় দিতে কার্পণ্য করেন না। দুহাতে আগলে রাখেন স্ত্রী-সন্তানদের।

ঢাকা টাইমস/১৮ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :