কংগ্রেসে ভিড়লেন অভিনেত্রী শিল্পা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩২

সোনিয়া গান্ধীর ছেলে রাহুল গান্ধীকে ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান সাবেক ‘বিগ বস’ চ্যাম্পিয়ন শিল্পা শিন্ডে। এমন ইচ্ছার কথা জানিয়ে বর্তমান বিরোধী দল কংগ্রেসে যোগ দিলেন আলোচিত এই টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী। বুধবার মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে কংগ্রেসের সদস্যপদ গ্রহণ করেন তিনি।

সামনে ভারতের ১৭তম লোকসভা নির্বাচন। গুঞ্জন ছড়িয়েছে, সেই নির্বাচনে উত্তর মুম্বাই থেকে প্রার্থী হতে পারেন অভিনেত্রী শিল্পা। যদিও তিনি নিজে এই বিষয়ে কিছু জানাননি। তবে তার কংগ্রেসে যোগ দেওয়া দৃশ্য দেখেছেন ভারতের হাজারো জনগণ।

কারণ দৃশ্যটি ভিডিও করে সঙ্গে সঙ্গে টুইটারে পোস্ট করে দেন শিখা ধারিওয়াল নামে এক নারী সাংবাদিক। সেই ভিডিওতে দেখা যায়, মুম্বাই কংগ্রেসের প্রধান সঞ্জয় নিরুপম দলীয় প্রতীক গলায় পরিয়ে বরণ করে নিচ্ছেন শিল্পাকে। সেখানে দলের আরেক নেতা চরণ সিং সাপরাও হাজির ছিলেন।    

কংগ্রেসে যোগ দেওয়া প্রসঙ্গে শিল্পা সংবাদ মাধ্যমকে জানান, কংগ্রেসই একমাত্র দল, যারা দেশে পরিবর্তন আনতে পারে।

এর আগে গত মাসে গুড্ডু চৌহান ও আনিস খান নামে মধ্যপ্রদেশের দুই কংগ্রেস নেতা জানিয়েছিলেন, বলিউড সুপারস্টার কারিনা কাপুর কংগ্রেসে যোগ দিচ্ছেন এবং ভোপাল থেকে প্রার্থী হচ্ছেন। কারণ এই রাজ্যে কারিনার ব্যাপক জনপ্রিয়তা।

কিন্তু একদিনের ব্যবধানে সেই খবরকে গুজব বলে উড়িয়ে দেন বলিউডের নবাব পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর খান। নায়িকা সাফ জানিয়ে দেন, অভিনয়ই তার ধ্যান-জ্ঞান। নির্দিষ্ট কোনো দলের ব্যানারে আপাতত রাজনীতিতে নামার বিন্দুমাত্র ইচ্ছা তার নেই।

ঢাকাটাইমস/০৬ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :