জাবিতে ছাত্রলীগ নেতার হাতে ছাত্রলীগ নেত্রী লাঞ্ছিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৯ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৬

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতার হাতে এক ছাত্রলীগ নেত্রী শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চলের বিচার চেয়ে উপাচার্য বারাবর লিখিত আবেদন জানিয়েছেন ইয়াসমিন তন্নী নামের ওই শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের ভুগোল ও পরিবেশ বিভাগ, ব্যাচ ৪৪ এর ছাত্রী এবং ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন।

সাদিয়া ইয়াসমিন তন্নী ঢাকা টাইমসকে বলেন, "খেলার মাঠের পাশে আমি আর আমার স্বামী ফুল কিনছিলাম। সে সময় চঞ্চল ও তার অনুসারীরা এসে অতর্কিতভাবে আমাদের ড্রাইভারকে মারধর করে। পরে তারা আমাকে ও আমার স্বামীকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

সাদিয়া ইয়াসমিন তন্নী বলেন, নারীর মর্যাদা রক্ষা ও এই হামলার জন্য অতিদ্রুত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চলসহ এর সাথে যারা জড়িত তাদের সকলের বিচার চাই এবং দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।

সাদিয়া ইয়াসমিন তন্নী বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই হামলার জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চলসহ জড়িত সকলের বিচার চাই। সেই সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের কাছে এই হামলার বিচার চাই।

ঘটনার সময় উপস্থিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মেহেদী ইকবাল চঞ্চলকে নিবৃত্ত করার চেষ্টা করেও ব্যর্থ হন।

ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :