পাকিস্তান সুপার লিগে খেললে আইপিএলে নিষেধাজ্ঞা ক্রিকেটারদের!

ক্রীড়া ডেস্ক,ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১৯ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৪

পুলওয়ামায় জঙ্গি হামলার আঁচ থেকে বাদ পড়েনি ক্রিকেটও। ভারত-পাক দ্বিপাক্ষিক সম্পর্ক এমনিতেই তলানিতে ঠেকেছে। শুধু ক্রিকেট নয়, যে কোনও মঞ্চে পাকিস্তান বয়কটের ডাক দিয়েছে ভারত। আসন্ন বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ বয়কটের ডাক দিয়েছেন অনেক ভারতীয় সাবেক ক্রিকেটারই।

বিসিসিআই ইতিমধ্যেই আইসিসিকে চিঠি দিয়েছে, সন্ত্রাসকে মদত দেয় এমন দেশের সঙ্গে কোনও সম্পর্ক নয়। পাশাপাশি আইসিসিকে নিরাপত্তা বিষয়ে উদ্বেগের কথা জানিয়েও চিঠি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আইসিসিতে পাকিস্তানকে একঘরে করতে উঠে পরে লেগেছে ভারত। এবার পুলওয়ামা হামলার প্রভাব পড়তে পারে আসন্ন আইপিএলে। পাকিস্তান সুপার লিগে খেলেন যে সব ক্রিকেটাররা তারা আইপিএলে খেলতে পারবেন না। ভারতীয় বোর্ড নাকি এমন সিদ্ধান্ত নিতে চলেছে।

পুলওয়ামায় জঙ্গি হামলার জেরে দুবাইয়ে অনুষ্ঠিত পাকিস্তান সুপার লিগের ভারতে সম্প্রচার বয়কট করে ডি স্পোর্টস এবং রিলায়েন্স। এবার পাকিস্তানকে একঘরে করতে আরও কড়া পদক্ষেপ করতে চলেছে বিসিসিআই। সূত্রের খবর, ভারতীয় বোর্ডের যুক্তি যেহেতু আইসিসিতে পাকিস্তানকে কোনঠাসা করতে সন্ত্রাসবাদীকে হাতিয়ার করেছে, সেহেতু সন্ত্রাসকে মদত দেয় এমন দেশের ক্রিকেট লিগে যে সব ক্রিকেটাররা খেলেন তাঁদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলতে নিষেধাজ্ঞা জারি করা হতে পারে। যদিও আইপিএলে খেলে ফ্র্যাঞ্চাইজি দল। তাই বিষয়টি নিয়ে সব ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে কথা বলতে হবে। ক্রিকেটারদের বেছে নিতে হবে পিএসএল কিংবা আইপিএল-যে কোনও একটি।

(ঢাকাটাইমস/২৬ফ্রেব্রুয়ারি/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :