রামোসের গোলে স্পেনের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মার্চ ২০১৯, ০৯:৪১ | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ০৯:৩৮

উয়েফা ইউরো কোয়ালিফার্স ২০২০ এর বাছাইপর্বে গ্রুপ ‘এফ’ এর ম্যাচে শনিবার নরওয়েকে ২-১ গোলে হারিয়েছে স্পেন। বাছাইপর্বে দুই দলেরই প্রথম ম্যাচ ছিল এটি। গ্রুপে ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে স্পেন। শূন্য পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে আছে নরওয়ে।

ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে স্পেনের মেস্তাল্লা স্টেডিয়ামে। ম্যাচে বল দখলের লড়াইয়ে অনেক এগিয়ে ছিল স্পেন। ৭৫ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে স্প্যানিশরা। ২৫ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে নরওয়ে।

ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল স্পেন। ১৬তম মিনিটে ডি-বক্সের মধ্যে বল পেয়ে ভলি থেকে গোল করেন রদ্রিগো। বিরতির পর ৬৫তম মিনিটে পেনাল্টি পায় নরওয়ে। পেনাল্টি থেকে গোল করে ম্যাচে সমতা আনেন জশুয়া কিং।

৭১তম মিনিটে পেনাল্টি পায় স্বাগতিক স্পেন। তা থেকে গোল করতে ভুল করেননি অধিনায়ক সার্জিও রামোস। ‘প্যানেঙ্কা’ স্টাইলে বল জালে পাঠিয়ে দেন তিনি। এই মৌসুমে রামোসের এটি ১৬তম গোল। রামোসের এই গোলের সুবাদেই পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশরা।

‘এফ’ গ্রুপে রয়েছে স্পেন, সুইডেন, মাল্টা, রোমানিয়া, নরওয়ে ও ফ্যারোই আইল্যান্ডস। বাছাইপর্বে অংশ নিচ্ছে ৫৫টি দল। এর মধ্যে ২৪টি দল চূড়ান্ত পর্বে খেলার সুযোগ পাবে।

স্পেন-নরওয়ে ম্যাচের ভিডিও হাইলাইটস:(ঢাকাটাইমস/২৪ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :