‘শেখ হাসিনার নেতৃত্বে দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলা হবে’

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১৪:০৯

ভোলা-১ আসনের সাংসদ তোফায়েল আহমেদ বলেছেন, ‘স্বাধীনতার চেতনা ও মূল্যবোধকে ধরে রেখেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত শষ্য-শ্যামল সোনার বাংলায় রূপান্তরিত করব। আর এটাই মহান স্বাধীনতা দিবসে আমদের অঙ্গীকার।’

মঙ্গলবার সকাল ৮টায় জেলা প্রশাসনের আয়োজনে শহরের গজনবী স্টেডিয়ামে কুচকাওয়াজ ও জাতীয় পতাকা উত্তোলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেখানে জেলা পুলিশ, বিএনসিসি, আনসার-ভিডিপি, স্কাউটস, গালর্স গাইডসহ বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনসমূহ এবং বিভিন্ন স্কুল ও কলেজের শিশু-কিশোরদের অংশগ্রহণে সমাবেশ, সালামগ্রহণ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরো ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোকতার হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা।

এর আগে মঙ্গলবার প্রথম প্রহরে শহীদ বেদীতে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন। এছাড়াও মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিতে নেতৃত্ব প্রধান করেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাংলাস্কুল মাঠে এসে শেষ হয়।

র‌্যালিতে সদর উপজেলার ১৩টি ইউনিয়ন থেকে আলাদা আলাদা ব্যানার নিয়ে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। পরে বাংলাস্কুল মাঠে জেলা আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভা হয়।

অপরদিকে দিবসটি উপলক্ষে শহরে বর্ণাঢ্য র‌্যালি করেছে ইসলামী আন্দোলন ভোলা জেলা শাখা। র‌্যালিতে ইসলামী আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী যুব আন্দোলন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত