হুয়াওয়ে পি ৩০ প্রি-বুক দিলে স্মার্টওয়াচ ফ্রি

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৯, ১২:১০

স্মার্টফোন ক্যামেরায় প্রফেশনাল ফটোগ্রাফির ফিচার ও চোঁখ জুড়ানো ডিজাইনে হুয়াওয়ের ফ্ল্যাগশিপ পি৩০ সিরিজ ফ্রান্সের প্যারিসে উন্মোচনের পর এবার বাংলাদেশের বাজারেও আসছে। বুধবার থেকে এ সিরিজের তিনটি ফোনের প্রি বুকিং শুরু হয়েছে। চলবে ১০ এপ্রিল পর্যন্ত। অনলাইন প্রি-বুকিংয়ে প্রতিটি স্মার্টফোনের সঙ্গে স্মার্টওয়াচ উপহার। এছাড়াও ইএমআই সুবিধার মাধ্যমে স্মার্টফোনটি কেনার সুযোগ পাবেন বাংলাদেশী গ্রাহকরা। পাশাপাশি থাকবে গ্রামীণফোন গ্রাহকদের জন্য ১০ জিবি ডেটা বান্ডেল অফার।

বাংলাদেশের বাজারে পি৩০ প্রো স্মার্টফোনটির দাম পড়বে ৮৯,৯৯৯ টাকা। এছাড়া পি৩০ ও পি৩০ লাইট স্মার্টফোন দু’টির দাম পড়বে যথাক্রমে ৬৪,৯৯৯ ও ২৯,৯৯৯ টাকা।

তিনটি ফোনের মধ্যে পি৩০ প্রো এর প্রি-বুকিংয়ে উপহার হিসেবে থাকছে স্মার্টওয়াচ জিটি যার বাজার মূল্য ১৯,৯৯০ টাকা। পি৩০ এর সাথে থাকছে ফ্রি বাডস যার মূল্য ১২,৯৯০ এবং পি৩০ লাইটের সাথে থাকছে ব্যান্ড থ্রিই যার মূল্য ১,৮৯০ টাকা।

ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে রাখা হয়েছে ইএমআই সুবিধা। ক্রেতারা ০% ইন্টারেস্টে ২৪ মাস পর্যন্ত কিস্তির মাধ্যমে পি ৩০ প্রো ও পি ৩০ এবং ৬ মাস পর্যন্ত কিস্তির মাধ্যমে পি ৩০ লাইট কিনতে পারবেন।

বাংলাদেশের বাজারে হুয়াওয়ের এ সিরিজের পি ৩০ প্রো ও পি ৩০ প্রি-বুকিংয়ের জন্য ১০ হাজার টাকা করে এবং ও পি ৩০ লাইটের জন্য ৩ হাজার টাকা দিতে হবে। এছাড়া শর্তসাপেক্ষে গ্রাহক চাইলে ওয়ারেন্টি বাড়িয়ে দুই বছর করে নিতে পারবেন।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :