নেত্রকোণা জেলা সেক্টর কমান্ডারস ফোরামের নতুন কমিটি

নেত্রকোণা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯, ১৮:১৮

নেত্রকোণা জেলা সেক্টর কমান্ডারস ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে। তিন বছরের জন্যে ২৫ সদস্যের নতুন এই কমিটিতে মুক্তিযোদ্ধা শামছুজ্জোহাকে সভাপতি,  মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরীকে এক নম্বর সহ-সভাপতি ও আইনজীবী সিতাংশু বিকাশ আচার্য্যকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সেক্টর কমান্ডারস ফোরামের সহাসচিব হারুন হাবীব স্বাক্ষরিতপত্রে এই কমিটি অনুমোদন দেয়ার কথা জানানো হয়েছে। কেন্দ্রীয় কমিটি নতুন নেতৃত্ব অনুমোদন দিয়ে প্রত্যাশা ব্যক্ত করে বলেছে, কমিটির নেতারা মহান মুক্তিযুদ্ধের আদর্শ ও ইতিহাস চর্চায় নিবেদিত প্রাণ হবেন।

কমিটির অন্য নেতারা হলেন: সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলী আজগর খান পন্নী, আইয়োব আলী, যুগ্ম সম্পাদক মুক্তিযোদ্ধা জুবেদ আলী, কাজী তরিকুল আলম, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধার সন্তান গাজী মর্তুজা হোসেন কামাল, কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা মতিউর রহমান, প্রচার সম্পাদক আলী হায়দার খান পাঠান পিন্টু, দপ্তর সম্পাদক অধ্যাপক সুব্রত রায় মানিক, আইনবিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধার সন্তান একেএম আনোয়ার আজাদ কালাম, গবেষণা ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক লাভলু পাল চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক মুক্তিযোদ্ধার সন্তান শাহীন উদ্দিন আহমেদ, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মুক্তিযোদ্ধা নির্মল চন্দ্র চন্দ, নারীবিষয়ক সম্পাদক অলকা রাণী রায়, যুব ও ছাত্র বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধার সন্তান আব্দুল রেজ্জাক।

নির্বাহী সদস্য রয়েছেন: নেত্রকোণা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, মুক্তিযোদ্ধা আব্দুল মতিন খান, মুক্তিযোদ্ধা শামছুদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা একলাছ আহমেদ কোরেশী, মুক্তিযোদ্ধা রুহিদাস দেবনাথ, মুক্তিযোদ্ধার সন্তান ও আটপাড়া উপজেলা চেযারম্যান খায়রুল ইসলাম, মুক্তিযোদ্ধা সৈয়দ আহম্মদ হোসেন, অধ্যাপক মানিক রায়।

 (ঢাকাটাইমস/২৬ এপ্রিল/ টিএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :