ফুলকুমারী চাকমার উন্নত চিকিৎসার দাবিতে মানববন্ধন

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০১৯, ২৩:৫৬

সন্ত্রাসী হামলায় আহত সাজেক ব্যাটলিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফুলকুমারী চাকমার উন্নত চিকিৎসার দাবিতে মানববন্ধন করেছেন বাঘাইছড়ি উপজেলার কর্মরত শিক্ষকন ও স্থানীয়রা।

বুধবার সকালে উপজেলা প্রশাসন কার্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়। 

১৮ মার্চ সন্ত্রাসী হামলায় ফুল কুমারী চাকমা আহত হন।  সেদিন নির্বাচনী দায়িত্ব পালন শেষে রাঙামাটি বাঘাইছড়ি উপজেলা রিটার্নিং কার্যালয়ে ফেরার পথে ৯ মাইল এলাকায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারের ঘটনায় ৮ জন মারা যান। ফুল কুমারী চাকমাসহ আহত হন আরো ১৯ জন। তিনি বর্তমানে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।
বক্তারা বলেন, ডাক্তাররা বলে দিয়েছেন ফুল কুমারীকে বাঁচিয়ে রাখতে হলে উন্নত চিকিৎসার প্রয়োজন।  সে চিকিৎসা দেশে না থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া জরুরি হয়েছে। কিন্তু সরকারের পক্ষ থেকে কোন উদ্যোগ গ্রহণ করা হচ্ছে না বলে অভিযোগ করেন তারা।

বক্তারা বলেন, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে অনেকে জীবন হারিয়েছেন। অনেকে পঙ্গুত্ব বরণ করেছেন। এ ঘটনায় আহত অন্যদেরও যথাযত চিকিৎসার জন্য সরকারকে আরো আন্তরিক হবার আহবান জানান বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী প্রাথমিক অফিসার শাহিন আল মামুন, শিক্ষক মো. বাবুল, নান্তা তালুকদার, ভদ্রসেন চাকমা। পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হয়।

ঢাকাটাইমস/০১মে/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :