সাইপ্রাসে ইফতার মাহফিল

মাহাফুজুল হক চৌধুরী, সাইপ্রাস
 | প্রকাশিত : ২০ মে ২০১৯, ২২:৩৫

সাইপ্রাসের রাজধানী নিকোশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। নিকোশিয়ার বাঙালি অধ্যুষিত কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিলে সাইপ্রাসের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি জি এম, মুকুল, সাধারণ সম্পাদক শামীম ফয়সাল, সহ-সভাপতি রাশেদ শামীম, বাবু, মাহাফুজুল হক চৌধুরী, এ কে নিরব, রবিন তালুকদার, নয়ন, শাহাজাহান, মুরাদ হোসেনসহ সকল বাংলাদেশি প্রবাসীর যৌথ প্রচেষ্টায় এ ইফতার মাহফিল হয়।

ইফতার ও দোয়ায় প্রবাসী বাংলাদেশি ছাড়াও যোগ দেন ভারত, পাকিস্তান, পূর্ব ইউরোপ, আফ্রিকাসহ প্রায় ১৫ দেশের পাঁচ শতাধিক মুসল্লি।

অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি জি এম মুকুল বলেন, সিয়াম সাধনার এই মাসে সংযম আর আত্মশুদ্ধির মধ্য দিয়ে যাবতীয় ভোগ বিলাস, অন্যায়, অপরাধ, হিংসা, বিদ্বেষ, সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজজীবনে বয়ে নিয়ে আসবে সকলের মাঝে শান্তির বার্তা এমনটাই প্রত্যাশা।

ইফতার পূর্বে বিশ্ব মুসলমানের মঙ্গল ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন মসজিদের খতিব অধ্যাপক মাওলানা সোহেল আল রাজী।

(ঢাকাটাইমস/২০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :