জামালপুরে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০১৯, ১৯:৫৯

জামালপুরের বকশীগঞ্জে পৃথক দুটি ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তাররা হলেন- আরশাদুজ্জামান ওরফে জামান, শাকিল মিয়া ও আপন মিয়া।
রবিবার দুপুরে র‌্যাব-১৪ জামালপুরের উপ-পরিচালক পুলিশ সুপার তোফায়েল আহমেদ মিয়া সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
পুলিশ সুপার তোফায়েল আহমেদ মিয়া জানান, বকশীগঞ্জ পৌরসভার চরকাউরিয়া সীমারপাড় গ্রামে রিকশাচালকের স্ত্রী দুই শিশু সন্তান নিয়ে একটি বাড়িতে বসবাস করেন। ওই নারীর স্বামী ঢাকায় রিকশা চালান। স্বামী বাড়িতে না থাকায় বৃহস্পতিবার ভোরে আরশাদুজ্জামান ওরফে জামান ওই নারীর ঘরে ঢুকে এবং দুই শিশুর গলায় ছুরি ধরে ভয় দেখিয়ে আটকে রাখে। শিশুদের সামনেই মাকে ধর্ষণ করে। এ সময় ওই নারীর চিৎকারে বাড়ির মালিক এগিয়ে গেলে আরশাদুজ্জামান পালিয়ে যায়।

এ ঘটনায় শিশুদের মা বাদী হয়ে শনিবার রাতে বকশীগঞ্জ থানায় মামলা করেন। ওই দিন রাত একটার দিকে বকশীগঞ্জের সীমারপাড় রাইস মিল থেকে আরশাদুজ্জামানকে গ্রেপ্তার করে র‌্যাব।

এদিকে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুব আলম জানান, উপজেলার বগারচর ইউনিয়নের দক্ষিণ খাসের গ্রামে বুধবার রাতে ১০ বছর বয়সী তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়। শাকিল মিয়া ও আপন মিয়া বাড়ির পাশের একটি ধান ক্ষেতে ধর্ষণ করে ফেলে যায়। ছাত্রীটি বাড়িতে গিয়ে ঘটনা খুলে বলে। মানসম্মানের ভয়ে ছাত্রীটির পরিবার প্রথমে মামলা করতে রাজি হয়নি। এলাকায় জানাজানি হলে শনিবার রাত সাড়ে ১২টায় ছাত্রীর মা বাদী হয়ে বকশীগঞ্জ থানায় মামলা করেন। রাতেই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

(ঢাকাটাইমস/৩০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :