মোটা মেহজাবিনের সঙ্গী তাহসান

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৯, ১৩:০০

বাংলা নাট্য জগতের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ও পরিচিত নাম মেহজাবিন চৌধুরী। জনপ্রিয়তার স্বীকৃতিও তিনি পেয়েছেন। ‘বুকের বা পাশে’ নামে একটি নাটকে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে চলতি বছরে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন। নাটকের অভিনেত্রীদের মধ্যে বর্তমানে তার ব্যস্ততা সবচেয়ে বেশি।

টেলিভিশনের পর্দায় পাতলা গড়নের সেই মেহজাবিনকে দেখে মুগ্ধ হন না, এমন দর্শক পাওয়া ভার। তবে আসছে ঈদে বাংলাভিশনের পর্দায় তাকে পাওয়া যাবে একেবারে নতুন অবয়বে। চোখে লাগার মতো মুটিয়ে যাওয়া একজন স্থূলকায় নারীর চরিত্র নিয়ে তিনি হাজির হচ্ছেন। নাটকটির নাম ‘মায়া সবার মতো না’। সম্প্রতি শেষ হয়েছে এ নাটকের শুটিং।

‘মায়া সবার মতো না’-এ মেহজাবিনের বিপরীতে আছেন অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান। নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এর গল্পটি এমন, স্থূলকায় মানুষগুলোকে সমাজে দুর্বল মনে করা হয়। চাকরি, বিয়ে কিংবা অন্যান্য ক্ষেত্রে তারা বিভিন্ন সমস্যার মুখোমুখি হয়। মায়াও এই সমস্যায় জর্জরিত। তবে সে খুব সাহসী ও আত্মনির্ভরশীল।

চরিত্রটি সম্পর্কে মেহজাবিন বলেন, ‘নাটকটির গল্প একেবারেই মৌলিক ও বাস্তব। কেরিয়ারে প্রথম এমন চরিত্রে অভিনয় করলাম। মোটা সাজতে গরমের মধ্যে মোটা কাপড় পরে শুটিং করতে কষ্ট হলেও কাজটি শেষ করতে পেরে ভালো লাগছে। এখানে আমার চরিত্রটাও ব্যতিক্রম এবং চ্যালেঞ্জিং। আশা করি, নাটকটি দেখে দর্শক হতাশ হবেন না।’  

পরিচালক সাগর জাহান বলেন, ‘মায়া চরিত্রটির জন্য মেহজাবিনের আগ্রহ এবং পরিশ্রম আমাকে মুগ্ধ করেছে। মোটা দেখানোর জন্য প্রচন্ড গরমে বিশেষ একটি পোশাক পরে থাকতে হয়েছে তাকে। সঙ্গে তাহসান ভালো সাপোর্ট দিয়েছেন। সর্বোচ্চ চেষ্টা দিয়ে সবাই কাজ করেছেন। ভালো কিছুই হবে বলে মনে হচ্ছে।’

ঢাকাটাইমস/১৫ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :