সার্জেন্ট কিবরিয়ার ‘ঘাতকে’র বিচার চায় মির্জাগঞ্জবাসী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুলাই ২০১৯, ২০:৩৪ | প্রকাশিত : ২০ জুলাই ২০১৯, ১৯:৪২

বরিশালে কাভার্ডভ্যানের চাপায় নিহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেল নিহত হওয়ার প্রতিবাদে এবং হত্যাকারীকে দ্রুত বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন হয়েছে। মিকেলের জন্মস্থান পটুয়াখালীর মির্জাগঞ্জে পাঁচ দফা দাবিতে এ কর্মসূচি পালন করে এলাকার সর্বস্তরের জনগণ।

শনিবার উপজেলার প্রাণকেন্দ্র সুবিদখালীর র, ই পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মহাসড়কে মির্জাগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের  ব্যানারে এই মানববন্ধন হয়।

মানববন্ধনে মির্জাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক গাজী আতাহার উদ্দিন আহম্মেদ, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান খাঁন মো. আবুবকর সিদ্দিকী, ভাইস-চেয়ারম্যান জহিরুল ইসলাম (জুয়েল সিকদার), নিহত কিবরিয়ার বাবা ইউনুস সরদারসহ পরিবারের সকল সদস্য, উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা এবং বিভিন্ন রাজনৈতিক দলগুলোর নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।

বক্তারা সার্জেন্ট কিবরিয়াকে চাপা দেয়া স্থানে শহীদ সার্জেন্ট কিবরিয়া পুলিশ বক্স নির্মাণ, রাষ্ট্র কর্তৃক শহীদ কিবরিয়ার সন্তানের দায়িত্ব গ্রহণ, কিবরিয়া হত্যা মামলাটি দ্রুত বিচার আইনের আওতায় এনে ঘাতকের সর্বোচ্চ শাস্তি প্রদান, অভিযুক্ত কাভার্ডভ্যানের হেলপারের সম্পৃক্ততা থাকলে তাকেও আইনের আওতায় আনা এবং বরিশালসহ অন্যান্য মেট্রোপলিটন এলাকায় গাড়ির নির্দিষ্ট গতিসীমা করে দেয়ার দাবী জানান।

(ঢাকাটাইমস/২০জুলাই/বিইউ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :