গ্র্যান্ড ফিনালেতে যেতে ভোট প্রয়োজন ফাহিমের

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২১ আগস্ট ২০১৯, ১৬:০২ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯, ১৪:০৪

‘মিস্টার ওয়ার্ল্ড ২০১৯’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন মাহাদী হাসান ফাহিম। এ বছর বাংলাদেশে আয়োজিত প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় পাঁচ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হন তিনি। এবার তার চোখ বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার দিকে। এই মুহূর্তে ফিলিপাইনের মেট্রো ম্যানিলায় চলছে ‘মিস্টার ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতা। ইতিমধ্যে সেখানে ফাহিম সেরা ৩০-এ জায়গা করে নিয়েছেন। পারফর্মেন্সের বিবেচনায়ও বেশ ভালো অবস্থানে আছেন তিনি।

এ ব্যাপারে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফাহিম তার অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘সবার কাছে আমি অনেক কৃতজ্ঞ, আমাকে এতো ভালোবাসার জন্য, সমর্থনের জন্য। সোশ্যাল মিডিয়াতে আপনাদের অনেক সমর্থন পাচ্ছি। আমি খুবই খুশি। এবার আর একটু বেশি সক্রিয় হতে হবে। আমাকে ভোট করতে হবে। আমি চ্যাম্পিয়ন হতে চাই, বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে চাই।’

‘মিস্টার ওয়ার্ল্ড’-এর ওয়েবসাইট থেকে জানা গেছে, বর্তমানে ৩০ জনের পাঁচটি গ্রুপের সেরাদের নির্বাচন চলছে। এগুলো হলো- স্পোর্টস, এক্সট্রিম, মডেলিং, মাল্টিমিডিয়া ও ট্যালেন্ট হান্ট। এখান থেকে সেরা পাঁচজন ও বিচারকদের তরফ থেকে সাতজন মোট ১২ জন যাবে সেমিফাইনালে। তাদের নিয়ে ২৩ আগস্ট রাতে হবে গ্র্যান্ড ফিনালে। অনুষ্ঠানটি সরাসরি প্রচার করবে জুম টেলিভিশন। সেই মঞ্চে যাওয়ার জন্য বাংলাদেশি প্রতিযোগী ফাহিমের ভোট প্রয়োজন।

বেশ কিছু মাধ্যমের একটি ব্যবহার করে ফাহিমকে ভোট করা যাবে। তাকে সেরাদের সেরা করতে ভোট করা যাবে আজ ২১ আগস্ট পর্যন্ত। অনলাইন ভোটের জন্য লিংক: https://www.missworld.com/#/contestants/5568

ফেসবুক, জিমেইল অথবা ইনস্ট্রাগ্রামের মাধ্যমে লগইন করে ভোট করতে হবে। সেই সাথে ফেসবুক পেজ, https://www.facebook.com/Mr-World-Bangladesh-2115223965257773/ এ ফাহিমের সব পোস্ট লাইক ও কমেন্টও করতে হবে। এগুলোও ভোটের রেটিং বাড়াবে।

পাশাপাশি ইনস্ট্রাগ্রাম অফিসিয়াল পেজে (Instagram - Mrworld.official) টেক্সট করে ফাহিমের একটা ছবি পাঠাতে হবে এবং লিখতে হবে, ‘সাপোর্টিং বাংলাদেশ’।

ঢাকাটাইমস/২১ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :