রানুকে নিয়ে মন্তব্যে সমালোচিত লতা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:১২

স্যোশাল মিডিয়ার বদৌলতে ভারতজুড়ে এখন সুপরিচিত নাম রানাঘাতের রানু মন্ডল। লতা মঙ্গেশকরের ‘এক পিয়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে ভাইরাল তিনি। সুযোগ পেয়েছেন হিমেশ রেশমিয়ার পরবর্তী ছবিতে গান গাওয়ার। রানুর গান শুনে অনেকে তাকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করেছেন।

সেই রানুকে নিয়ে সম্প্রতি মন্তব্য করেছেন ভারতের মেলোডি কুইন লতা মঙ্গেশকর। তার মতে, কাউকে অনুকরণ করে বেশিদূর আগানো যায় না। তিনি রানুকে নিজস্বতা বজায় রাখারও পরামর্শ দেন।

লতার এই মন্তব্য আহত করেছে নেটিজেনদের। অনেকের মতে, রানু মন্ডলের মতো একজন অতি সাধারণ ভিক্ষাজীবী, যিনি সবে একটু প্রচারের আলো দেখছেন, তার সম্পর্কে আরও একটু উদার হতেই পারতেন লতা মঙ্গেশকর।

লতার মন্তব্যে আহত হওয়াদের তালিকায় রয়েছেন বলিউডের তারকা এডিটর অপূর্ব আসরানি। তার ছবি স্নিপ-এর জন্য ২০০০ সালে সেরা এডিটর হিসেবে জাতীয় পুরস্কার পান তিনি। রানু মন্ডলকে নিয়ে লতার মন্তব্যকে নিম্নরুচির পরিচয় বলে টুইট করেছেন তিনি।

আরও একজন লিখেছেন, ‘একজন দরিদ্র মহিলা, যিনি পেট চালানোর জন্য রেলস্টেশনে গান করতেন। সম্প্রতি তিনি নজরে এসেছেন। লতা মঙ্গেশকরের মতো একজন কিংবদন্তী আরও একটু উদার মনোভাব দেখাতেই পারতেন। ওনার তো উচিত রানুকে সাহায্য করা।’

ঢাকাটাইমস/০৭ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :