রংপুরে ব্যস্ততম দিন কাটালেন সোনালী ব্যাংকের সিইও

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৮

সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার্স অফিস রংপুর আয়োজিত সকল প্রিন্সিপাল অফিস, রিজিওনাল অফিস, কর্পোরেট শাখা প্রধান এবং সকল শাখা ব্যবস্থাপকের সাথে রংপুর বিভাগীয় সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভা-২০১৯ শনিবার রংপুরের আরডিআরএস-এর বেগম রোকেয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান।

মতবিনিময় সভায় সকল কর্মকর্তা-কর্মচারীকে নিজ নিজ অবস্থান থেকে ব্যাংকের ব্যবসা উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান তিনি।  সোনালী ব্যাংক দেশের সর্ববৃহৎ ব্যাংক কাজেই সেবার মাধ্যমেও সেই অবস্থান ধরে রেখে সোনালী ব্যাংককে একটি মডেল ব্যাংক হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।

তিনি রংপুরে নতুন নতন উদ্যোক্তা সৃষ্টি করে ভাল ঋণ প্রদানের মাধ্যমে সরকার ঘোষিত রংপুর অঞ্চলের ইকোনমিক জোনকে উন্নয়নের মূল ধারার এগিয়ে নিয়ে যাবার আহ্বান জানান।

মতবিনিময় সভায় রংপুরের জিএম এ টি এম একরামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডিএমডি এবনুজ জাহান, প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার নুরুল ইসলাম।

এর আগে সকালে অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন তিনি এবং অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের দাবির প্রেক্ষিতে সোনালী ব্যাংকের রংপুর শাখায় পেনশন প্রদানের জন্য একটি অতিরিক্ত কাউন্টার চালুসহ তাদের জন্য পৃথক একটি শেড নির্মাণের নির্দেশনা প্রদান করেন।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :