ঢাকা শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি বাবুল, সম্পাদক ফিরোজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৪ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৬

ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের ২০১৯-২০২০ (দ্বি-বার্ষিক) সাধারণ নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বাবুল আকন। তিনি ১০৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. জালাল উদ্দিন পেয়েছেন ১০৬ ভোট।

আর সাধারণ সম্পাদক পদে ফিরোজ আহমেদ ১৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটত প্রতিদ্বন্দ্বী  মো. জাহেদ পেয়েছেন ৭৫ ভোট। 

এছাড়া, সহসভাপতি পদে মো. দেলোয়ার হোসেন ভূঁইয়া ১১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহিদুল আলম টিটো পেয়েছেন ৯৯ ভোট। সহ সাধারণ সম্পাদক পদে রফিকুল ইসলাম মোল্লা পেয়েছেন ১৩২ ভোট। তার নিকটতম প্রতিদন্ধী মো. আবদুল কাইয়ূম পেয়েছেন ৮২ ভোট। কোষাধ্যক্ষ পদে আবদুল হক পেয়েছেন ১১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী জাকির হাসান জেমী পেয়েছেন ৯৯ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন ১১০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী মো. আবদুল ওয়াজেদ পেয়েছেন ১০৩ ভোট।

অন্য নির্বাচিতরা হলেন- প্রচার ও ক্রিড়া সম্পাদক পদে খন্দকার শাহফুল আলম, দপ্তর সম্পাদক পদে মিজানুর রহমান, সদস্য পদে মো. আসাদুজ্জামান ইন্তাজ।

নির্বাচনে মোট ভোটার ছিলেন ২২২ জন। ভোট দিয়েছেন ২২০ জন। নির্বাচনে বাবুল জাহেদ পরিষদ ও  জালাল ফিরোজ পরিষদের দুইটি প্যানেল অংশ নেয়। এরমধ্যে বাবুল জাহেদ পরিষদের সভাপতি হন বাবুল আকন ও প্রচার ও ক্রিড়া সম্পাদক খন্দকার শাহফুল আলম জয়ী হন। আর জালাল ফিরোজ পরিষদের এই দুইটি পদ বাদে বাকি সবাই জয়ী হন।

ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :