যুবলীগ নেতা খালিদের সাত দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৫

অস্ত্র ও মাদক মামলায় যুবলীগ নেতা খালিদ মাহমুদ ভূঁইয়াকে সাত দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার রাত নয়টার দিকে এই রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালত।

এর আগে রাত ৮টা ২৫ মিনিটে খালেদ মাহমুদ ভূঁইয়াকে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে হাজির করা হয়। ৮টা ৫০ মিনিটে তার শুনানি শেষ হয়। আসামিকে কাঠগড়ায় ওঠানোর সময় তার দুই হাতে হাতকড়া পরানো ছিল। বুলেট প্রুফ জ্যাকেট ও কালো জিন্সের প্যান্ট পরা খালেদকে আদালতে বিচলিত মনে হয়নি।

মতিঝিল থানায় দায়ের করা অস্ত্র মামলায় খালেদের সাত দিনের রিমান্ড চেয়ে  আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর মুখ্য হাকিম মাহমুদা আক্তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আর মাদকের মামলায় সাত দিনের রিমান্ডের আবেদনের শুনানি শেষে ঢাকা মহানগর মুখ্য হাকিম শাহিনুর ইসলাম তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

খালেদের আইনজীবী মাহমুদুল হক জামিনের আবেদন করলে শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেন।

মামলায় রাষ্টপক্ষের আইনজীবী ছিলেন সহকারী পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান।

বুধবার সন্ধ্যায় মতিঝিলের ফকিরাপুলে খালেদের পরিচালনাধীন ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যঅব। অবৈধ অস্ত্র, মাদক ও ক্যাসিনো চালানোর অভিযোগে রাতে গুলশানের বাসা থেকে খালেদকে অস্ত্রসহ আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে তিনটি অস্ত্র জব্দ করা হয়। এর একটি লাইসেন্সবিহীন, অন্য দুটি লাইসেন্সের শর্তভঙ্গ করে রাখা হয়েছিল। এ ছাড়া ৪০০ ইয়াবা, ১০০০, ৫০০ ও ৫০ টাকার কয়েক বান্ডিলে ১০ লাখ ৩৪ হাজার টাকা, ৫-৬ লাখ টাকার সমপরিমাণ ডলার উদ্ধার করা হয়।

এরপর র‌্যাব-৩ এর কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় খালেদকে। আজ বেলা আড়াইটার দিকে তাকে গুলশান থানায় হস্তান্তর করে র‌্যাব। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে তিনটি মামলা করা হয়।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :