ডা. শাহ আলম হত্যায় চট্টগ্রাম বিএমএর মানববন্ধন

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৯, ১৮:৫০

চট্টগ্রাম সীতাকুন্ড উপজেলার কুমিরার বাসিন্দা শিশু রোগ বিশেষজ্ঞ ডা. শাহ আলমকে বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা হত্যা করে।

এ ঘটনার প্রতিবাদে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম শাখার উদ্যোগে সভাপতি অধ্যাপক মুজিবুল হক খানের সভাপতিত্বে  ও সাংগঠনিক সম্পাদক এস এম মুইজ্জুল আকবর চৌধুরীর সঞ্চালনায় সোমবার চট্টগ্রাম মেডিকেল কলেজের মেইন গেইটের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন হয়। সেখানে চট্টগ্রামের সর্বস্তরের চিকিৎসক ও চিকিৎসা বিজ্ঞানের ছাত্র-ছাত্রীরা অংশ নেন।

প্রতিবাদ সমাবেশে চিকিৎসকরা তিন দিন অতিক্রান্ত হয়ে গেলেও অদ্যাবধি কোন আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। এসময় আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করে ঘটনার দ্রুত ও সুষ্ঠু তদন্ত করে খুনিদের গ্রেপ্তার ও সর্বোচ্চ সাজা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থার দাবি জানানো হয়।

সভায় বক্তব্য দেন- চমেক অধ্যক্ষ সেলিম মো. জাহাঙ্গীর, চমেক উপাধ্যক্ষ নাসির উদ্দীন মাহমুদ, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের অধ্যক্ষ মোস্তাক আহমেদ, রেজাউল করিম মন্নু,   বিএমএ সহসভাপতি মনোয়ারুল হক শামীম, কোষাধ্যক্ষ আরীফুল আমীন,  যুগ্ম সম্পাদক রবিউল করিম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক নুর হোসেন ভুইয়া, দপ্তর সম্পাদক আবুল হোসেন শাহীন, প্রচার সম্পাদক প্রণয় কুমার দত্ত, সাংস্কৃতিক সম্পাদক সত্যজিৎ রায়,  প্রকাশনা সম্পাদক নুর উদ্দীন জাহেদ, পোস্টগ্র্যাজুয়েট অ্যাসোসিয়েশনের সভাপতি সাইফুদ্দিন আহমেদ সাইফ, চমেক ইন্টার্ন অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নাইমুল ইসলাম ও সদস্য সচিব সাইফুল ইসলাম মুরাদ, চমেক ছাত্রলীগের সভাপতি হাবিরর রহমান ও সাধারণ সম্পাদক শিমুল, চমেকসু ভিপি এমএ আউয়াল রাফি ও জিএস প্রিতম সাহা প্রমুখ।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :