আইসিইউ ছেড়ে বাড়িতে নুসরাত

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৯ নভেম্বর ২০১৯, ১১:৪১ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৯, ১১:৩২

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কলকাতার অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত জাহান। প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে দক্ষিণ কলকাতার বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। অবস্থা গুরুতর হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছিল।

মোটামুটি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর সোমবার রাতে নুসরাত নিজেই ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে তার সুস্থতার কথা জানান। লিখেন, ‘ভালো আছি আমি। কেউ আর কোনো চিন্তা করবেন না। আমি এখন ডিনার করছি।’ সোমবার রাত আটটার কিছু আগে হাসপাতাল থেকে ছুটি পান নায়িকা।

রবিবার রাত সাড়ে নয়টা নাগাদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত। তাকে পরীক্ষা নীরিক্ষার পর তখন চিকিৎসকরা জানান, একসঙ্গে অনেক ঘুমের ওষুধ খেয়ে ফেলার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। হাসপাতালের তরফ থেকে নিয়ম মেনে ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছিল।

কিন্তু ঘুমের ওষুধ খেয়ে অভিনেত্রীর অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয় তার পরিবার। নুসরাতের স্বামী নিখিল জৈনও সে সময় জানান, ক্রনিক হাঁপানি রয়েছে অভিনেত্রীর। সেই সমস্যা বেড়ে যাওয়ার কারণে রবিবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল।

ঢাকাটাইমস/১৯নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :