অক্ষয়কে দেখে কী হয়েছিল মৌনির?

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৯, ১৮:১৭

বাংলা কন্যা মৌনি রায়ের অভিনয় যাত্রা শুরু টিভির পর্দায়। তিনি খ্যাতির শিখরে পৌঁছান নাগিন চরিত্রে অভিনয় করে। তারপরই ছোট পর্দাকে বিদায় জানিয়ে পা রাখেন বলিউডে। প্রথম ছবিতেই তার বিপরীতে দেখা যায় বক্স অফিস সম্রাট অক্ষয় কুমারকে। কেমন ছিল অক্ষয়ের সঙ্গে কাজের সেই অভিজ্ঞতা?

সম্প্রতি মুম্বাই মিররকে দেয়া সাক্ষাৎকারে মৌনি জানান, অক্ষয়ের বিপরীতে গোল্ড ছবিতে প্রথম শট দিতে গিয়ে হিমশিম খেতে হয়েছিল তাকে। কোনও সংলাপ নয়, সামান্য হাসতেও পারছিলেন না তিনি।

মৌনির কথায়, ‘অনেকগুলো স্ক্রিপ্ট রিডিং সেশনে অংশ নিয়েছিলাম। কিন্তু  সেটে কাজ করার অভিজ্ঞতা একেবারেই আলাদা। টিভির থেকে একেবারেই আলাদা সেট আপ। প্রথম দিনই অক্ষয় স্যার এবং গোটা হকি টিমের সঙ্গে মনোবিনা গানের দৃশ্যের শুটিং ছিল। এর আগে মাত্র একবার অক্ষয় স্যারের সঙ্গে দেখা হয়েছিল।’

নায়িকা বলেন, ‘দৃশ্যে শুধু ওনার দিকে তাকিয়ে হাসতে হত আমাকে। কিন্তু ওনাকে দেখে এমন অবস্থা হয়েছিল, ঠিক করে হাসতেই পারছিলাম না। মনে হচ্ছিল যে চোয়াল আটকে গেছে। উনি পারফেক্ট জেন্টলম্যান। নিজেই এগিয়ে এলেন আমাকে সাহায্য করতে। আমার অস্বস্তি ও নার্ভাসভাব দূর করলেন। ধীরে ধীরে ধাতস্ত হয়েছিলাম।’

মৌনি রায়কে শেষ দেখা গেছে রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মেড ইন চায়না’ ছবিতে। আগামীতে তাকে দেখা যাবে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। অয়ন মুখার্জি পরিচালিত এ ছবিতে অমিতাভ বচ্চনও রয়েছেন।

ঢাকাটাইমস/২১নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :