দেশে হুয়াওয়ের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৯, ১৬:৪৪ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৯, ১৬:১৬

এখন থেকে বাংলাদেশে চীনের খ্যাতনামা প্রতিষ্ঠান হুয়াওয়ে টেকনোলজিস লিমিটেডের উৎপাদিত স্মার্টফোন ও অন্যান্য ডিভাইস বিক্রি ও পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস।

রবিবার ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং স্মার্ট টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলামের হাতে পরিবেশক সনদ তুলে দেন।

এ সময় কেলভিন ইয়াং বলেন, আশা করি বাংলাদেশ হুয়াওয়ের স্মার্টফোন ও অন্যান্য ডিভাইস দায়িত্বশীলতার সঙ্গে গ্রাহকদের হাতে পৌঁছে দেয়ার জন্য পরিবেশনের কাজটি করবে।

জহিরুল ইসলাম বলেন, আমরা অত্যন্ত আনন্দিত যে হুয়াওয়ে ডিভাইস দেশে পরিবেশনের দায়িত্ব পেয়েছি। আপনারা জানেন যে, আমাদের প্রতিষ্ঠান বিশ্বখ্যাত বিভিন্ন ব্যান্ডের দেশীয় পরিবেশক। তাই আমাদের বিশ্বাস হুয়াওয়েকে জনপ্রিয় করা এবং সবার হাতে হুয়াওয়ে পণ্য পৌঁছে দেয়ার কাজটি আমরা সুচারুভাবে করতে সক্ষম হবো।

বিশ্বের প্রায় ১৭০টির বেশি দেশে ও স্থানে হুয়াওয়ে সৃষ্টিশীল আইটি পণ্য, সেবা ও সল্যুশনস ব্যবহার হয় যা বিশ্বের মোট জনসংখ্যার এক-তৃতীয়াংশ মানুষকে সেবা দিচ্ছে হুয়াওয়ে। যুক্তরাষ্ট্র, জার্মানি সুইডেন, রাশিয়া, ভারত ও চীনে হুয়াওয়ের মোট ১৪টি গবেষণা ও উন্নয়ন (আরএন্ডডি) সেন্টার রয়েছে প্রতিষ্ঠানটির। হুয়াওয়ের তিনটি বিজনেস ইউনিটের মধ্যে হুয়াওয়ে কনজ্যুমার বিজি যারা কাজ করে স্মার্টফোন, পিসি, ট্যাবলেট, পরিধানযোগ্য ডিভাইস এবং ক্লাউড সেবা নিয়ে।

অন্যদিকে স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড বিশ্বের খ্যাতনামা বেশ কয়েকটি প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠানের পরিবেশক। স্মার্ট টেকনোলজির পরিবেশন করে কম্পিউটার, ল্যাপটপ, নোটবুকসহ বিভিন্ন প্রযুক্তি পণ্য।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :