ঢাকা টাইমস সম্পাদকসহ সাংবাদিকদের হুমকির প্রতিবাদ সালথা প্রেসক্লাবের

সালথা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৯, ১৯:৪১

দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক ‘এই সময়’র সম্পাদক আরিফুর রহমান দোলন ও ফরিদপুরের সালথার সাংবাদিক আবু নাসের হুসাইন, মনির মোল্যা ও আজিজুর রহমানকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ফরিদপুরের সালথা প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সদর বাজারের থানা রোডে প্রেসক্লাবের কার্যালয়ে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন ও স্থানীয় সাংবাদিক আবু নাসের নাসের হুসাইন, মনির মোল্যা ও আজিজুর রহমানকে যারা হুমকি দিয়েছে, তাদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক। ইতিমধ্যে হুমকিদাতাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। আগামী ৭ দিনের মধ্যে সন্ত্রাসীরা গ্রেপ্তার না হলে আমরা কঠোর কর্মসূচিতে যাবো। 

তারা বলেন, সাংবাদিকরা দেশ ও জন-কল্যাণে কাজ করেন। সাংবাদিকদের হুমকি দেওয়া মানে সমাজকে কুলষিত করা। আমরা বিশ্বাস করি সাধারণ মানুষও আমাদের আন্দোলনে অংশগ্রহণ করবে। 
সালথা প্রেসক্লাবের সভাপতি মো. সেলিম মোল্যার সভাপতিত্বে হুমকিদাতাদের অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানিয়ে সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম শাহজাহান, সহ-সভাপতি চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, আবু নাসের হুসাইন, অর্থ সম্পাদক আজিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির মোল্যা, দপ্তর সম্পাদক মজিবর রহমান শেখসহ সাংবাদিকবৃন্দ। 

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এনআই/বিইউ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :