ছিটকে গেলেন ভুবনেশ্বর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৯, ১৩:০৮

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগে দুঃসংবাদ পেল ভারত। চোটের কারণে দলের পেস আক্রমণভাগের বড় অস্ত্র ভুবনেশ্বর কুমার ছিটকে পড়েছেন।

টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে চোট বাঁধান ভুবনেশ্বর। কুঁচকিতে ব্যথা অনুভব করলে ভুবেন চিকিৎসকদের শরাণপন্ন হন। রিপোর্টে দেখা যায়, ভারতের এই পেসারের হার্নিয়ার সমস্যা দেখা দিয়েছে। এক্ষেত্রে মাঠের বাইরে চলে যাওয়ার বিকল্প নেই ভুবনেশ্বরের সামনে। এই চোট থেকে ফিরতে বড় সময়ই লেগে যাবে বলে ইঙ্গিত দিয়েছেন চিকিৎসকরা।

ভুবনেশ্বরের ছিটকে পড়ায় কপাল খুলে গেল শার্দুল ঠাকুরের। ভুবেনের জায়গায় ওডিআই দলে ডাক পেয়েছেন ঠাকুর সাহেব। ক্যারিয়বীয়দের বিরুদ্ধে দীপক চাহার ও মোহাম্মদ শামির সাথে গতি তুলবেন তিনি।

এদিকে চোট থেকে ফিরে অনেকটাই সেরে উঠেছেন জাসপ্রিত বুমরাহ। ভারতের নিয়ম অনুযায়ী এই তারকা পেসারকে নেটে অনুশীলনে আনা হবে। যদিও দলের জার্সি গায়ে এখনই মাঠে নামছেন না তিনি।

এ প্রসঙ্গে বিসিসিআইয়ের এক উর্ধ্বতন কর্মকর্তা বলেন, ‘ভারতীয় দলের নতুন নিয়মানুযায়ী কোনো খেলোয়াড় যদি সুস্থ হতে থাকে, তাকে নেটে অনুশীলনের জন্য ডাকা হয়। ভারতীয় ফিজিওদের অধীনে তারা অনুশীলন করতে পারে। বুমরাহও সেটিই করবে। অনেকদিন মাঠের বাইরে থাকায় তার আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে এটি সাহায্য করবে।’

(ঢাকাটাইমস/১৪ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :