গায়ক পৃথ্বী রাজ আর নেই

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৪:১৬ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৯, ১১:৩১

দেশের তরুণ গায়ক ও সুরকার পৃথ্বী রাজ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গতকাল ভোর সাড়ে চারটার দিকে রাজধানীর সিটি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধানমন্ডিতে নিজের স্টুডিওতে পৃথ্বী রাজ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বলে ফেসবুকে দেয়া স্ট্যাটাসে জানান তার ছোট ভাই ঋতু রাজ।

পরিবারের লোকজন জানান, শনিবার রাত ১০টার দিকে পৃথ্বী রাজ ধানমন্ডিতে নিজের স্টুডিওতে যান। দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্ত তার কোনো সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা সেখানে যান। দরজা ভেঙে স্টুডিওর ভেতরে তাকে নিথর অবস্থায় পাওয়া যায়। দ্রুত তাকে সিটি হাসপাতালে নেয়া হয়। পরীক্ষা শেষে চিকিৎসক জানান, স্টুডিওতেই পৃথ্বী রাজের মৃত্যু হয়েছে।

প্রয়াত গায়কের সহকর্মী এহসান টিটু জানান, ‘পৃথ্বী রাজ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। কিন্তু বর্তমান সময়ে বেশ সুস্থ হয়ে উঠছিলেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন।’ পৃথ্বী রাজের ছোট ভাই ঋতু রাজ জানিয়েছেন, ‘আজ জোহরের নামাযের পর তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে আজিমপুর কবরস্থানে সমাহিত করা হবে।’

আরজে ও সংগীতশিল্পী রেহানের কণ্ঠে ‘আমার এই বাজে স্বভাব কোনো দিন যাবে না’ গানটির সংগীত পরিচালক ছিলেন পৃথ্বী রাজ। গত বছর গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। সংগীতের পাশাপাশি পৃথ্বী রাজ এবিসি রেডিওতে আরজে হিসেবে কাজ করতেন।

ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :