নাটোরে ট্রাক্টরের ধাক্কায় শিক্ষক নিহত, পৃথক সংঘর্ষে আহত ৬

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৯, ১৮:৫২

নাটোরের সিংড়ায় ট্রাক্টরের ধাক্কায় ফিরোজ হোসেন (৩০) নামের এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন।

শনিবার সকাল ১০ টার দিকে বাহাদুরপুর থেকে একটি মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সিংড়া উপজেলার রামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফিরোজ উপজেলার পাঁচলাড়ুয়া গ্রামের হোসেন আলীর ছেলে ও সাতল হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সেলিম রেজা জানান, বাহাদুরপুর শশুরবাড়ি থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন ঐ শিক্ষক। পথিমধ্যে রামপুর এলাকায় ওভারটেক করার সময় ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে ছিটকে রাস্তায় পড়ে যায়। এ সময় ট্রাক্টরের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

সিংড়ায় তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত ৬ এদিকে নাটোরের সিংড়ার সোয়াইড় গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র কে দু’পক্ষের সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। এই ঘটনায় অভিযুক্ত করে আব্দুস সবুর নামের এক নিরীহ কৃষককে আটক করেছে সিংড়া থানা পুলিশ। শনিবার দুপুরে এ সংঘর্ষ হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনা নিয়ে শনিবার দুপুরে উপজেলার সোয়াইড় গ্রামের কৃষক আব্দুস সবুরের সঙ্গে প্রতিপক্ষ আবুল হোসেনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাঠি দিয়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এতে উভয় পক্ষের অন্তত ছয়জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে।

এদের মধ্যে আহত নিরীহ কৃষক আব্দুস সবুর (৫৫) কে আটক করে সিংড়া থানা পুলিশ। আহত অন্যরা হলেন- সুজন আলী (২৫), শহিদুল ইসলাম (২৬), শিহাব উদ্দিন (৩২), মহাতাব (৪৫), শামীমা (২৫)।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সেলিম রেজা বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। তবে কৃষক আব্দুস সবুরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :