মার্টিনেজকে দলে ভেড়াতে চায় বার্সা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২০, ১৭:২৩

গেল বছর দলের পুরনো তুর্কি নেইমারকে পুনরায় দলে টানতে ব্যর্থ হয়েছে বার্সেলোনা। নতুন বছরেও এই তারকা আছেন বার্সার টান্সফার তালিকার শীর্ষে। এছাড়া গ্রীষ্মকালীন দলবদলে মেসির আর্জেন্টাইন সতীর্থ লাউতারো মার্টিনেজকে দলে চাইছে বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ।

আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ খেলছেন ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে। গ্রীষ্মকালীন দলবদলে লুইস সুয়ারেজের বিকল্প ভাবনায় এই তারকাকে দলে চাইছে বার্সা। লুইস সুয়ারেজের পারফরম্যান্সে বার্সা ম্যানেজমেন্ট সন্তুষ্ট হলেও তার বয়স তো ভাবাচ্ছে ক্লাবটিকে। ৩২ বছর বয়সী উরুগুয়ের এই তারকা স্ট্রাইকারের সাথে বার্সার চুক্তির মেয়াদ ২০২১ সালের জুন পর্যন্ত। তবে বার্সা চাইছে,সেই সময়ের আগেই যেন বিকল্প তৈরি হয়ে যায়। এছাড়া বার্সা প্রেসিডেন্ট বার্তেমেউয়ের চাওয়া ক্লাব ইতিহাসের সেরা খেলোয়াড় লিওনেল মেসি যেন শেষ দিনগুলোতে সেরা খেলোয়াড়দের নিয়ে খেলতে পারে।

লাউতারো মার্টিনেজকে পেতে মরিয়া হলেও তাকে দলে ভেরানো বার্সার জন্য অত সহজ হবে না। ২০১৮ সালে মাত্র ২৩ মিলিয়ন ইউরোর বিনিময়ে রেসিং ক্লাব থেকে মার্টিনেজকে কিনে নিলেও এখন বিক্রির ক্ষেত্রে রিলিজ ক্লজের পুরো ১১১ মিলিয়ন ইউরো চাইছে ক্লাবটি। এছাড়া মার্টিনেজের সাথে চুক্তি মেয়াদের সাথে রিলিজ ক্লজের অর্থের পরিমাণও বাড়াতে চাইছে ইন্টার। এখন দেখাই যাক, সামনের দিনগুলোতে কোথাকার জল কোথায় গড়ায়।

(ঢাকাটাইমস/০৩ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :