সুনামগঞ্জে আওয়ামী লীগ নেতাসহ ৩৪ জনের নামে হত্যা মামলা

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৮ | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২০, ১১:০১

সুনামগঞ্জের ছাতক উপজেলায় সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা হয়েছে। মামলায় আসামি হিসেবে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আবদুল মছবিরসহ ৩৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। নিহতের মা পারভিন বেগম শুক্রবার রাতে এ মামলা করেন।

পুলিশ জানিয়েছে, মামলার পর থেকে প্রধান আসামি ইউপি চেয়ারম্যান পলাতক রয়েছেন। এদিকে আসামিদের গ্রেপ্তারের দাবিতে সামাজিক মাধ্যমে প্রতিবাদের ঝড় বইছে।

এই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রামের আবদুল কাদিরের ছেলে হাবিবুর রহমান, মন্তাজ আলীর ছেলে জাকির হোসেন, আবদুর নুরের ছেলে আলী নুরকে গ্রেপ্তার করে শুক্রবার বিকালে সুনামগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকালে দক্ষিণ খুরমা ইউনিয়নের ছোট মায়েরকুল গ্রামে ইউপি চেয়ারম্যানের প্রধান সহযোগী দাদন ব্যবসায়ী আবদুল কুদ্দুছ ও জসিম উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে খেলার মাঠের জমি দখলের ঘটনার বিরোধের জের নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত পাভেল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পাভেল আহমদ ছোট মায়েরকুল গ্রামের ফারুক আহমদের একমাত্র ছেলে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :