নদীতে অজ্ঞাত পরিচয় বৃদ্ধের লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৫

চুয়াডাঙ্গায় মাথাভাঙ্গা নদী থেকে এক বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকালে সদর উপজেলার হাতিকাটা গ্রামের মধ্যবর্তী দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদীতে ভাসমান এক বৃদ্ধের লাশ ভেসে যেতে দেখেন স্থানীয়রা। পরে তারা আলুকদিয়া ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দীনসহ সদর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় আলুকদিয়া ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দীন জানান, লাশটি সম্ভবত দুই-তিন দিন আগে নদীতে ফেলা। এ কারণে মরদেহটি ফুলে গেছে। আশপাশের গ্রামগুলোর লোকজনও তার পরিচয় শনাক্ত করতে পারেনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, লাশের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তার শরীরে রয়েছে লাল পাঞ্জাবি ও লুঙ্গি। তবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তার পরিচয় নিশ্চিত হতে আশপাশের থানাগুলোতে বেতার বার্তা পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :