নারায়ণগঞ্জে মোদির কুশপুতুলে আগুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৪

ভারতের দিল্লিতে মুসলমানদের ওপর হামলার ঘটনায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুলে আগুন দিয়েছে ওলামা পরিষদ। একই সময়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়্যাত বাংলাদেশ। দুটি কর্মসূচিতেই সাধারণ মুসুল্লিরাও অংশগ্রহণ করেন।

শুক্রবার বাদ জুমা নারায়ণগঞ্জ শহরের ডিআইটি মসজিদের সামনে বিক্ষোভ সমাবেশ করে ওলামা পরিষদ।

সমাবেশ বক্তব্য দেন- ডিআইটি মসজিদের খতিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের নারায়ণগঞ্জ শাখার আমির আব্দুল আউয়াল, জেলা সমন্বয়ক ও জমিয়তে ওলামায়ে ইসলামের নেতা ফেরদাউসুর রহমান, হারুন উর রশিদ, দেলোয়ার হোসাইন প্রমুখ।

জুমা নামাজে আগত হাজার হাজার মুসুল্লিরাও ওলামা পরিষদের সমাবেশে অংশগ্রহণ করেন। সমাবেশ চলার সময়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুলে আগুন দেন মুসল্লিরা।

অন্যদিকে একই সময়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মাদানীনগর ও চিটাগাং রোড এলাকা থেকে দুটি মিছিল বের করা হয়। মিছিলকারীরা মুজিববর্ষে নরেন্দ্রে মোদির বাংলাদেশ সফর ও দিল্লিতে মুসলমানদের ওপর হামলার প্রতিবাদে স্লোগান দেন। পরে তারা সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য দেন- হেফাজতে ইসলামের নেতা মুফতি বশির উল্লাহ, খালেদ আহমেদ, ফয়সাল আহমেদ জালালাবাদী, মাওলানা জাফর, নূর ইসলাম রাহি ও উমর ফারুক প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :