ট্রাফিক পুলিশকে চড় মেরে আটক যুবলীগ নেত্রী

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মার্চ ২০২০, ০৮:০৭ | প্রকাশিত : ১৪ মার্চ ২০২০, ২৩:২১

দুই ট্রাফিক পুলিশকে চড় মারার অভিযোগে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক ও সিটি করপোরেশনের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর রুহুন নেছা রুনাকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার দুপুরে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় রুনা গাড়ি নিয়ে অবৈধভাবে ইউটার্ন নিতে গেলে এ ঘটনা ঘটে। পরে তাকে বাসন থানায় নেওয়া হয়।

সংবাদমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন গাজীপুর মহানগর পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মো. শাহাদত আলী।

তিনি জানান, মহাসড়কে কাজ চলার কারণে আজ দুপুরে চান্দনা চৌরাস্তা মোড় এলাকায় জাগ্রত-চৌরঙ্গীর উত্তর পাশে রশি বেঁধে ঢাকা-ময়মনসিংহ রুটের গাড়ি চলতে দেয়া হচ্ছিল। এ সময় একজন নারী (কাউন্সিলর রুনা) তার গাড়ি নিয়ে ওই রশি ঠেলে ডানে ইউটার্ন নিতে যান। সেখানে কর্তব্যরত ট্রাফিক পুলিশ কনস্টেবল আশিকুর তাকে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে তিনি গাড়ি থেকে নেমে নিজেকে কাউন্সিলর পরিচয় দেন এবং কনস্টেবলের গালে চড় মারেন। ঘটনাটি দেখে অপর কনস্টেবল সেখানে গেলে তাকেও চড় মারেন। ট্রাফিক পুলিশ বক্সে থাকা অন্য সদস্যরা গিয়ে তাকে আটক করে বাসন থানায় খবর দেন। পরে দুপুর আড়াইটার দিকে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

কাউন্সিলর রুনা চড় মারার অভিযোগ অস্বীকার করেননি। তবে তিনি দাবি করেন, পুলিশ তার সঙ্গে খারাপ আচরণ করেছে এবং নিজেকে রক্ষা করার জন্য তিনি চড় মারতে বাধ্য হন।

কাউন্সিলর রুনার সঙ্গে পুলিশের অশালীন আচরণের কথা অস্বীকার করেন বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউসার চৌধুরী। তিনি বলেন, ‘উনি (রুনা) কর্তব্যরত পুলিশকে চড় মেরেছেন। এরপর তাকে আটক করে থানা হেফাজতে রাখা রয়েছে।’

(ঢাকাটাইমস/১৪মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :