লকডাউনে পেয়ানো শিখছেন হৃত্বিক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ১৪:৩৯

করোনার জেরে গোটা ভারতে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ইতোমধ্যে সাত দিন কেটে গেছে। ঘরবন্দি অবস্থায় হাঁসফাঁস অবস্থা সবার। একই অবস্থা বলিউড তারকাদেরও। সিনেমার সব ধরনের কাজ বন্ধ থাকায় বাড়িতে এটা সেটা করে সময় কাটাচ্ছেন তারা। কারণ সচারচর তো তারকারা বাড়িতে থাকার সময়ই পান না।

ইতোমধ্যে অনেক তারকাই এই লকডাউনের সময়ে তাদের বাড়িতে করা কাজের ভিডিও করে বা ছবি তুলে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেসব ভিডিও এবং ছবিতে দেখা গেছে, কেউ জামাকাপড় গুছিয়ে, ঘর ঝাড়ু দিয়ে, বাসন ধুয়ে কিংবা পছন্দের জিনিস রান্না করে সময় কাটাচ্ছেন।

তবে বলিউডের সবচেয়ে হ্যান্ডসাম হিরো হৃত্বিক রোশন একেবারেই ভিন্ন জিনিস বেছে নিয়েছেন। লকডাউনের এই অলস সময়টাকে নিজের মতো করে গুছিয়ে নিতে উঠে পড়ে লেগেছেন ‘ব্যাং ব্যাং’ তারকা। পিয়ানো বাজানো শিখচ্ছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সে কথা হৃত্বিকই জানিয়েছেন।

তবে ডান হাতের বুড়ো আঙুল দুটি থাকার কারণে পেয়ানো বাজানো শিখতে কিছুটা অসুবিধা হচ্ছে তার। কিন্তু তাতে নিজের ইচ্ছা দমিয়ে রাখেননি ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করা হৃত্বিক। পিয়ানো বাজানো ছাড়া বাড়িতে বসে আরও কী কী করছেন, তাও ওই ভিডিওতে জানিয়েছেন তিনি।

ঢাকাটাইমস/০১এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :