ত্রাণ নিয়ে প্রতিবন্ধীর অভিযোগের প্রতিবাদ চেয়ারম্যানের

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২০, ২৩:৫৪

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ৫ নম্বর বানা ইউনিয়নের ত্রাণ নিয়ে ইউএনওর কাছে দেয়া অভিযোগের প্রতিবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট চেয়ারম্যান। চেয়ারম্যানের সঙ্গে আরেক অভিযুক্ত জাহাঙ্গীর মোল্যা গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে এক প্রতিবাদ সভা করেছেন। শনিবার বেলা সাড়ে ১২টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই সভা করেন।

সভায় ইউপি চেয়ারম্যান হাদী হুমায়ুন কবীর বলেন, ‘আমার বিরুদ্ধে অভিযোগ উঠেছে আমি ইউনিয়নের উথলী গ্রামের বাসিন্দা মো. তারা মিয়া নামে এক শারিরীক প্রতিবন্ধীকে ত্রাণ না দিয়ে দুর্ব্যবহার করেছি। আমি যতদূর জানি ওই ব্যক্তি ঢাকাতে বসবাস করেন। সম্প্রতি তিনি বাড়িতে এসেছেন। কিন্তু বাগিতে আসার পর তার সঙ্গে তো আমার কখনো দেখা কিংবা কথা-ই হয়নি। তাহলে আমি তার সঙ্গে দুর্ব্যবহার করবো কিভাবে? ওই এলাকার একটি মহল তারা মিয়াকে দিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য মিথ্যা এই অপ-প্রচার চালাচ্ছে।’

এ সময় চেয়ারম্যানের সঙ্গে থাকা আরেক অভিযুক্ত মো. জাহাঙ্গীর মোল্যা বলেন, ‘এ ঘটনার তো আমি কিছুই জানিনা। আমার বিরুদ্ধে যে মিথ্যা অপ-প্রচার করেছে আমি তার প্রতিবাদ জানাই।’

উপজেলার ৫ নম্বর বানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যের বিরুদ্ধে এক শারীরিক প্রতিবন্ধী বৃদ্ধকে ত্রাণ না দিয়ে গালিগালাজ করার অভিযোগ উঠে। এ ঘটনায় ওই ব্যক্তি চেয়ারম্যান, মেম্বারসহ তিনজনের বিরুদ্ধে ইউএনওর কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

ইউনিয়নের চেয়ারম্যান হাদী হুমায়ুন কবীর, ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম হোসেন ও ইউপি সদস্যের চাচাতভাই মো. জাহাঙ্গীর মোল্যার বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমানের নিকট এ অভিযোগ করেন একই ইউনিয়নের উথলী গ্রামের বাসিন্দা মো. তারা মিয়া।

(ঢাকাটাইমস/২মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :