ক্রিকইনফো’র স্বপ্নের একাদশে সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মে ২০২০, ১২:৪৯ | প্রকাশিত : ৩০ মে ২০২০, ১২:১৫

ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকইনফোর বাছাইকৃত ড্রিম টিমে জায়গা পেয়েছেন বাংলাদেশি ক্রিকেটচার সাকিব আল হাসান। বর্তমান সময়ের সেরা ওয়ানডে দল হিসেবে একটি একাদশ বাছাই করেছে ক্রিকইনফোর সিলেকশন প্যানেল।

একাদশে একমাত্র বাংলাদেশি হিসেবে রয়েছেন সাকিব। একাদশে জায়গা হয়নি ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতাতে বড় ভূমিকা রাখা পেসার জোফরা আর্চারের, তবে দ্বাদশ খেলোয়াড় হিসেবে তাকে বাছাই করা হয়েছে।

দলের নেতৃত্বে রয়েছেন সর্বশেষ বিশ্বকাপে রানার্স-আপ হওয়া অধিনায়ক কেন উইলিয়ামসন, যিনি বিশ্বকাপের সেরা খেলোয়াড়দের খেতাব পেয়েছিলেন। ব্যাটিং উদ্বোধনীতে রোহিত শর্মার সাথে বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপজয়ী দলের সদস্য জেসন রয়কে। ওয়ান ডাউনে আছেন রোহিতের স্বদেশী বিরাট কোহলি। উইলিয়ামসনকে রাখা হয়েছে ব্যাটিং অর্ডারের চার নম্বর পজিশনে।

ব্যাটিং অর্ডারে উইকেটরক্ষক হিসেবে ঠাঁই পাওয়া ইংলিশ জস বাটলারেরও আগে বেন স্টোকস। সাকিব রয়েছেন সপ্তম স্থানে। অলরাউন্ডার হিসেবে স্টোকস ও সাকিব ছাড়াও একাদশে রয়েছেন বিশ্বকাপজয়ী সদস্য ক্রিস ওকস।

বোলারদের মধ্যে রয়েছেন মিচেল স্টার্ক, কূলদীপযাদব ও জাসপ্রিত বুমরাহ। দ্বাদশ খেলোয়াড় হিসেবে স্বপ্নের ওয়ানডে দলে রাখা হয়েছে জোফরাা আর্চারকেও।

একনজরে ক্রিকইনফোর বাছাইকৃত ড্রিম টিম:

রোহিত শর্মা (ভারত)

জেসন রয় (ইংল্যান্ড)

বিরাট কোহলি (ভারত)

কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড)

বেন স্টোকস (ইংল্যান্ড)

জস বাটলার- উইকেটরক্ষক (ইংল্যান্ড)

মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া)

কূলদীপ যাদব (ভারত)

জাসপ্রিত বুমরাহ (ভারত)

দ্বাদশ খেলোয়াড়: জোফরা আর্চার (ইংল্যান্ড)

(ঢাকাটাইমস/৩০ মে/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :