বগুড়ায় করোনায় ছয়জনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০২০, ২৩:৪৭

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আরো চারজন এবং উপসর্গ নিয়ে আরো দুজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলার স্বাস্থ্য বিভাগ। নতুন এই ছয়জন মারা যাওয়ায় জেলায় করোনাভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়ালো ২১ জনে। আর উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ২২ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে মারা গেছেন দুজন। এদের মধ্যে সোমবার রাতে মারা যান আদমদিঘী উপজেলার পল্লী চিকিৎসক আবু বক্কর সিদ্দিকী। মঙ্গলবার সকালে মারা যান শহরের রাজাবাজার এলাকার জুলফিকার আলী। বগুড়ার আইসোলেশন ইউনিট মোহাম্মাদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক নুরুজ্জামান সঞ্চয় এই তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাপাতালে মঙ্গলবার করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন জাকির হোসেন ও আলী হাসান নামের দুজন মারা গেছেন। একই হাসপাতালে সোমবার রাতে করোনার উপসর্গ নিয়ে ধুনটের চিত্তরঞ্জন নামের এক বৃদ্ধ এবং আমদিঘীর চাঁপাপুর গ্রামের রাজিব কুন্ড নামের এক ব্যাংক কর্মকর্তা মারা গেছেন।

মোহাম্মাদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক নুরুজ্জামান সঞ্চয় জানান, আর দু-একদিনের মধ্যে সেখানকার রোগী ধারণ ক্ষমতা পরিপূর্ণ হয়ে যাবে। ১২০ শয্যার হাসপাতালটিতে মঙ্গলবার আটজন রোগী ছুটি দেয়ার পরেও আক্রান্ত রোগী রয়েছে ৯৩ জন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনা চিকিৎসায় ৪০ বেডের একটি ইউনিট চালুর সিদ্ধান্ত থাকলেও তা এখানো চালু হয়নি।

জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. ওয়াদুদ জানান, করোনা চিকিৎসার জন্য ৪০ বেডের ইউনিট চালুর কার্যক্রম চলছে। এটি চালু করতে আরো কয়েকদিন সময় লাগবে।

(ঢাকাটাইমস/১৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :