কুমিল্লা মেডিকেলের করোনা ইউনিটে ছয়জনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জুলাই ২০২০, ১১:৫৯ | প্রকাশিত : ০১ জুলাই ২০২০, ১১:৫৭

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও ছয়জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ নিয়ে গত এপ্রিল থেকে এ পর্যন্ত এই হাসপাতালে করোনা পজেটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৫৩ জন। এদের মধ্যে পজিটিভ ২৬ জন ও উপসর্গে মারা গেছেন ১২৭ জন।

বুধবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান জানান, ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছয়জন মারা গেছেন। তাদের মধ্যে তিনজন আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

অন্যদিকে এপ্রিল থেকে এ পর্যন্ত এই হাসপাতালে করোনা পজেটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৫৩ জন। এদের মধ্যে পজিটিভ ২৬ জন ও উপসর্গে মারা গেছেন ১২৭ জন। বর্তমানে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ভর্তি আছে ১০৫ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৩৪ জন ও করোনা উপসর্গ নিয়ে ৭১ জন চিকিৎসাধীন আছেন।

নতুন মারা যাওয়া ব্যক্তিরা হলেন, চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার গোলাম রহমানের ছেলে আমিনুল হক (৭৫), কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার জাঙ্গালিয়া এলাকার গোলাম রাসেল খানের ছেলে জহির খান (৫০), একই এলাকার আনসার আলীর ছেলে আবদুল করিম। আইসিইউতে মারা গেছেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার রহিম উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান (৮০), চাঁদপুর শাহরাস্তি উপজেলার ওয়াব আলীর ছেলে আবদুল করিম (৬৫) এবং কুমিল্লা বুড়িচং উপজেলার রামপুর এলাকার ডা. রাসেদুল ইসলামের ছেলে মফিজুল ইসলাম (৬৫)।

ঢাকাটাইমস/১জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :