ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যুতে রেড ক্রিসেন্টের শোক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১৮:৫১

রেড ক্রিসেন্ট সোসাইটির ফরিদপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ও ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।

এক শোক বার্তায় সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার বলেন, ‘মানবিক কর্মকাণ্ডে সর্বদাই সচেষ্ট ছিলেন লোকমান হোসেন। তিনি দরিদ্র অসহায় জনগণের কল্যাণে সারাজীবন কাজ করেছেন। মানব কল্যাণে তার অবদান সোসাইটির ম্যানেজিং বোর্ড, কর্মকর্তা-কর্মচারীগণ, স্বেচ্ছাসেবকসহ অন্যান্যদের মাঝে একটি অনন্য উদাহরণ হয়ে থাকবে। তার মৃত্যুর ফলে যে শূণ্যতার সৃষ্টি হলো তা কখনও পূরণ হওয়ার নয়।’

পৃথক শোক বার্তায়, সোসাইটির ভাইস চেয়ারম্যান ও ইন্টারন্যাশনাল ফেডারেশন অব দ্য রেড ক্রস অ্যান্ড রেড ক্রিসেন্ট সোসাইটিজের (আইএফআরসি) গভার্নিং বোর্ডের সদস্য ডা. মো. হাবিবে মিল্লাত গভীর শোক ও দুঃখ প্রকাশ বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধার ছিল উদার মানসিকতা। জীবনের প্রতিটি ক্ষণে তিনি মানুষের কল্যাণে কাজ করেছেন। সোসাইটি দীর্ঘদিনের অভিজ্ঞতা সম্পন্ন নিবেদিত প্রাণ এক মানবিক কর্মীকে হারালো।’

সোসাইটির চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

করোনায় আক্রান্ত হয়ে লোকমান মৃধা আজ শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

(ঢাকাটাইমস/১০জুলাই/এনআই/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :