চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেপ্তার যুবক কারাগারে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০২০, ১৫:২৫

চাঁপাইনবাবগঞ্জে দুইটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, দুইটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি ও ১ হাজার ৪৫টি ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। শুক্রবার সকাল ৬ টার দিকে জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর স্টেশনপাড়ার সিরাজুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে জসিম উদ্দীন নামে ওই যুবককে আটক করা হয়।

গ্রেপ্তার জসিম উদ্দীনের বাড়ি শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ বালিয়াদিঘি গ্রামে। আটকের পর গ্রেপ্তার দেখিয়ে তাকে গোমস্তাপুর কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় র‌্যাব।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক, সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমল হোসেন জানান, গোপন সংবাদে জানা গেছে, রহনপুর স্টেশনপাড়া এলাকার সিরাজুল ইসলামের পাঁচতলা বাড়ির নিচ তলায় একটি মাদকের বড় চালান রয়েছে। এরপর ওই বাড়িতে অভিযান চালিয়ে এসব অস্ত্র, গুলি ও ইয়াবাসহ জসিম নামে ওই যুবককে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জসিম জানান, সিরাজুলের বাড়ির ওই কক্ষটি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ও ইয়াবা ব্যবসা চালিয়ে আসছেন তিনি।

র‌্যাব ক্যাম্পের অধিনায়ক আরো জানান, জসিম ৭-৮টি অস্ত্র ও হত্যা মামলার আসামি। এ ঘটনায়ও গোমস্তাপুর থানায় তার বিরুদ্ধে একটি অস্ত্র ও মাদক মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :